নারায়ণগঞ্জে আবারো সিসি ক্যামেরা নষ্ট করে ইউএনও কার্যালয়ে চুরি!

বৃহস্পতিবার, ১১ জুন ২০২০ | ৩:২৮ অপরাহ্ণ

নারায়ণগঞ্জে আবারো সিসি ক্যামেরা নষ্ট করে ইউএনও কার্যালয়ে চুরি!

একমাস পর আবারো নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ইউএনও এর বাসভবন ও অফিসের ১৭টি সিসি ক্যামেরা নষ্ট করে দিয়েছে দুর্বৃত্তরা। অজানা আশঙ্কায় উপজেলা নির্বাহী অফিসারের বাসভবনসহ উপজেলার সকল অফিসের কর্মকর্তরা।

উপজেলা প্রশাসন কার্যালয় সূত্রে জানা যায়, বুধবার দিবাগত রাতে কে বা কারা ক্যামেরাগুলো নষ্ট করে দিয়েছে। সিসি ক্যামেরা নষ্ট করার পর ইউএনও কার্যালয়ের একটি মোটরসাইকেল চুরি করে নিয়ে গেছে। বিষয়টি বৃহস্পতিবার সকালে নিশ্চিত করেছেন সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুল ইসলাম।

জানা যায়, সোনারগাঁ উপজেলার নিরাপত্তার জন্য সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসারের সরকারি বাসভবনসহ ১৭টি স্পটকে সিসি ক্যামেরার আওতায় আনা হয়। ক্যামেরা নষ্ট করে দেওয়ায় পরিষদের নিরাপত্তা ব্যবস্থা বিঘ্নিত হচ্ছে।

এ বিষয়টিকে বড় একটি ষড়যন্ত্রের অংশ বলে উল্লেখ করেছেন ইউএনও সাইদুল ইসলাম। তিনি বলেন, খুব ভালোভাবে যাচাই করে দেখেছি তারগুলি বৈরী আবহাওয়ায় বিদ্যুৎস্পর্শ হয়ে নষ্ট হয়নি বরং উদ্দেশ্য প্রনোদিতভাবে তারগুলি কেটে দেওয়া হয়েছে ও ক্যামেরা ভেঙে ফেলার আলামত পাওয়া গেছে। তাছাড়া একমাস পূর্বেও আরো একবার তারগুলি কেটে দেওয়া হয়েছিলো। এতে তিনি আইনের আশ্রয় নেবেন বলে জানিয়েছেন।

Development by: webnewsdesign.com