নওগাঁয় খাজুর ইউপি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নিয়োগে অনিয়মের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

বৃহস্পতিবার, ১১ জুন ২০২০ | ৭:১৬ অপরাহ্ণ

নওগাঁয় খাজুর ইউপি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক নিয়োগে অনিয়মের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন

নওগাঁর মহাদেবপুরে খাজুর ইউপি উচ্চ বিদ্যালয়ে একজন শিক নিয়োগে অনিয়মের বিরুদ্ধে সাংবাদিক সম্মেলন করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে মহাদেবপুর প্রেসকাবে আয়োজিত সাংবাদিক সম্মেলনে বিদ্যালয়ের পরিচালনা কমিটির এক নং অভিভাবক সদস্য প্রবীণ আওয়ীমীলীগ নেতা খাজুর ইউনিয়ানের দণি উড়া গ্রামের মৃত দশতুল মোল্লার ছেলে বাহার আলী মোল্লা লিখিত বক্তব্যে বলেন, সে বিদ্যালয়ের এক নং অভিভাবক সদস্য হলেও বিগত ছয় মাস থেকে কোন সভার আমন্ত্রণ পত্র পাননি। অত্র বিদ্যালয়ে এরপূর্বেও অদ একজন শিক নিয়োগ দেওয়া হয়েছে।

গোপনে পুনরায় বিদ্যালয়ের কারিগরি শাখায় আবারো একজন শিক নিয়োগ দেওয়া হচ্ছে। বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি বেলাল উদ্দিন ও সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক আব্দুস সালাম বিশ্বাসের যোগসাজশে এ নিয়োগ দেওয়া হচ্ছে বলে লিখিত বক্তব্যে বলেন। যাকে নিয়োগ দেওয়া হবে সে সভাপতির আত্বীয়।

এর আগেও অদ শিক নিয়োগের কারণে বিদ্যালয়ের ফলাফল দিন দিন খারাপের দিকে যাচ্ছে। এবারও এর প্রভাব ছাত্র-ছাত্রীদের উপর পঢ়বে।

তারা দ্রুত এ নিয়োগ প্রক্রিয়া বন্ধের দাবি জানান। এ ব্যাপারে খাজুর ইউপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক আব্দুস সালাম বিশ্বাসের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এক নং সদস্য কোন সভায় আসেন না।

এছাড়া কবে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে, কবে এর শেষ দিন ছিল তা তিনি বলতে রাজি হননি। তবে ১৪ জন ল্যাব অ্যাসিস্ট্যান্ট পদে আবেদন করেছেন বলেও জানান।

Development by: webnewsdesign.com