দিনাজপুরের বিরামপুরে নিখোঁজের একদিন পরে নদী থেকে শিশুর লাশ উদ্ধার।

মঙ্গলবার, ০৯ জুন ২০২০ | ৪:৩৫ অপরাহ্ণ

দিনাজপুরের বিরামপুরে নিখোঁজের একদিন পরে নদী থেকে শিশুর লাশ উদ্ধার।

দিনাজপুরের বিরামপুর শাখা যমুনা নদীতে গোসল করতে  নেমে নিখোঁজের একদিন পর পানিতে ভেসে থাকা অবস্থায়  যুথী আক্তার (৯)নামে এক শিশুর   লাশ উদ্ধার করেছে স্থানীয়রা।

আজ মঙ্গলবার সকাল ৯টায় বিরামপুর পৌরশহরের পশ্চিমে “মেয়র আজাদ ফুট ব্রিজ” এর নিচে পিলারের সাথে আটকা অবস্থায় লাশটি পাওয়া যায়।

নিহত যুথী আক্তারের বাবা কবির হোসেন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার সকালে তার মামার সাথে  নদীতে গোসল করতে গিয়ে  জলের তীব্র স্রোতে তলিয়ে যায় যুথী। পরে, স্থানীয়রা ও রংপুরের ডুবুরিরা অনেক খোঁজাখুঁজির পরে তাকে পাওয়া যায়নি। মঙ্গলবার সকালে এলাকার লোকজন নদীতে মেয়র আজাদ ফুট ব্রিজের নিচে পিলারের সাথে আটকা অবস্থায় ভাসতে দেখে খবর দিলে সেখানে গিয়ে যুথীর লাশ উদ্ধার করা হয়।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির বলেন, নদী থেকে লাশ উদ্ধারের বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে লাশের ব্যাপারে অভিযোগ থাকলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ, গত সোমবার বিরামপুরের কৃষ্টচাঁদপুরে মামার সাথে নদীতে গোসল করতে নেমে নদীর জলের প্রবল স্রোতে  তলিয়ে যায় যুথী আক্তার। পরে, বিরামপুর ফায়ার সার্ভিস ও রংপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল বেলা ২টা ৪০মিনিট থেকে সন্ধা সাড়ে ৭টা পর্যন্ত উদ্ধার অভিযান চালালেও নিখোঁজ যুথীকে উদ্ধার করতে পারেননি।

Development by: webnewsdesign.com