কমলগঞ্জে অগ্নিকান্ডে ৮টি দোকান পুড়ে ছাঁই,৩০ লক্ষাধিক টাকার ক্ষতি 

সোমবার, ০৮ জুন ২০২০ | ৯:৪৫ অপরাহ্ণ

কমলগঞ্জে অগ্নিকান্ডে ৮টি দোকান পুড়ে ছাঁই,৩০ লক্ষাধিক টাকার ক্ষতি 
মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর বাজারে আকস্মিকভাবে সৃষ্ট অগ্নিকান্ডে ৮টি দোকান পুড়ে গেছে।
সোমবার (৮ জুন) সকাল সাড়ে ১০টায় আকস্মিকভাবে সৃষ্ট অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এ অগ্নিকান্ডে ৮টি দোকানের কমপক্ষে ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়েছে বলে ফায়ার সার্ভিস কমলগঞ্জ ইউনিট জানায়। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ অগ্নিকান্ডের সৃষ্টি হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হয়।
জানা যায়, আদমপুর বাজারের রেজাউল মার্কেটে সকালে আকস্মিকভাবে আগুন লাগে। আগুনের লেলিহান শিখায় দ্রুত ৮টি দোকানে ছড়িয়ে পড়ে। আগুনে মার্কেটের বাবুল মিয়ার মোদী দোকান, আব্দুল খালেকের কাপড়ের দোকান, মুন কম্পিউটার, মুন ফার্নিচার ও আব্দুল হকের মালের গোদাম ঘর সম্পূর্ণরূপে পুড়ে ছাঁই হয়ে যায়।
ঘটনার পর দ্রুত এলাকাবাসী কমলগঞ্জ উপজেলাস্থ ফায়ার সার্ভিস ইউনিট কার্যালয়ে খবর দিলে তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে দেড় ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ক্ষতিগ্রস্ত দোকানীরা দাবি করেন, অগ্নিকান্ডে তাদের ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।
ফায়ার সার্ভিস কমলগঞ্জ ইউনিটের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল কাদির বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে তারা আগুন নিয়ন্ত্রণে আনেন। তিনি আরও বলেন ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সৃষ্টি। তিনিও মনে করছেন ৮ দোকানে কমপক্ষে ৩০ লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে।

Development by: webnewsdesign.com