কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ১৪ হাজার ইয়াবাসহ আটক ৩

সোমবার, ০৮ জুন ২০২০ | ১১:৪২ পূর্বাহ্ণ

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযানে ১৪ হাজার ইয়াবাসহ আটক ৩

কক্সবাজারের টেকনাফে পৃথক অভিযান চালিয়ে ১৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক পাচারকারীকে আটক করেছে কোস্টগার্ড। রবিবার রাতে উপজেলার হ্নীলা ইউনিয়নের দমদমিয়া এলাকা থেকে ইয়াবাসহ তাদের আটক করা হয়। আটকরা হলেন হ্নীলা জাদিমুরা এলাকার  নুর হোসেনের ছেলে মো. ওসমান (২২), সাবরাং ইউনিয়নের বাসিন্দা মো. ইসমাইল (২২)ও আব্দুর রহিম (৩২)।

 

বাংলাদেশ কোস্টগার্ড পূর্ব জোনের মিডিয়া কর্মকর্তা লে. কমান্ডার  বিএন এম হায়াত ইবনে সিদ্দিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে   টেকনাফ বিসিজি স্টেশনের সামনে চেকপোস্ট বসিয়ে সন্দেহজনক  একটি সিএনজি তল্লাশি চালিয়ে ৪ হাজার ইয়াবা ট্যাবলেটসহ দুই যুবককে আটক করা হয়। আটকরা হলেন, উপজেলার সাবরাং ইউনিয়নের বাসিন্দা মো. ইসমাইল (২২) ও আব্দুর রহিম (৩২)। এ সময় মাদক পাচারে ব্যবহৃত সিএনজি জব্দ করা হয়েছে।

 

 

এছাড়া অপর দিকে একই দিন রাতে দমদমিয়া কেয়ারী ঘাট এলাকায় সন্দেহজনক এক যুবককে আটক করা হয়। এ সময় তার সাথে থাকা ব্যাগ তল্লাশি করে ১০ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। আটক হলেন হ্নীলা জাদিমুরা  এলাকার  নুর হোসেনের ছেলে মো. ওসমান (২২)। উদ্ধার সিএনজি ও ইয়াবাসহ আটকদের বিরুদ্ধে মাদক আইনে মামলার পর টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

Development by: webnewsdesign.com