ময়মনসিংহে সেপটিক ট্যাংকে নেমে নিহত ২

রবিবার, ০৭ জুন ২০২০ | ৭:৫০ অপরাহ্ণ

ময়মনসিংহে সেপটিক ট্যাংকে নেমে নিহত ২

ময়মনসিংহের গফরগাঁওয়ে সেপটিক ট্যাংকের সেন্টারিং খুলতে গিয়ে গুরুতর আহত পাঁচজনের মধ্যে হুমায়ুন (৩৫) ও হিমেল (২৮) নামে দুই যুবক মারা গেছেন। আহত তিনজনকে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে দুজনের জ্ঞান ফেরে ও একজনের অবস্থার অবনতি হলে তাকে গাজীপুর হাসপাতালে প্রেরণ করা হয়। ঘটনাটি ঘটে আজ রবিবার দুপুরে উপজেলার পাগলা থানাধিন নিগুয়ারী ইউনিয়নের কুরচাই গ্রামের মান্নান সরকারের বাড়ি। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও পাগলা থানার ওসি শাহীনুজ্জামান খান ঘটনাস্থলে যায়।

 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পাগলা থানাধিন নিগুয়ারী ইউনিয়নের কুরচাই গ্রামের মান্নান সরকার তার বাড়িতে প্রায় দেড় মাস পূর্বে একটি সেপটিক ট্যাংক নির্মাণ করেন। কিন্তু ঢাকনাবিহীন থাকায় ট্যাংকির ভোতর বৃষ্টির পানি জমে যায়। রবিবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজ যোগালী মুর্শিদ মিয়া (২৫) ট্যাংকের ভেতর নেমে সেন্টারিং খুলতে গিয়ে গ্যাসে অজ্ঞান হয়ে যায়। পরে রাজমিস্ত্রি শরিফ মুর্শিদকে উদ্ধার করতে গিয়ে তিনিও অজ্ঞান হয়ে যান। এ অবস্থায় হইচই শুনে প্রতিবেশী আলতাফ, হিমেল, মাজহারুল নামে তিন যুবক মুর্শিদ ও শরিফকে উদ্ধার করতে গিয়ে তারাও অজ্ঞান হয়ে যান। পরে স্থানীয় লোকজন পাঁচজনকে উদ্ধার করে পাশের শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হুমায়ুন ও হিমেল মারা যান।

 

নিহত হুমায়ুন কুরচাই গ্রামের মান্নান সরকারের (বাড়ির মালিক) একমাত্র ছেলে ও হিমেল একই গ্রামের সিরাজ মাস্টারের ছেলে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ও পাগলা থানার ওসি শাহীনুজ্জামান খান ঘটনাস্থলে গিয়ে তদন্ত করেন। স্থানীয় কুরচাই এমপিএম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাসির উদ্দিন বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক ও হৃদয়বিদারক। চোখের সামনে একে একে পাঁচজন মানুষ অজ্ঞান হয়ে দুজন মারা গেছেন। অসহায় একটি পরিস্থিতি ছিল। পাগলা থানার ওসি শাহীনুজ্জামান খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসেছি। সম্ভবত ট্যাংকের ভেতর জমে থাকা পানিতে গ্যাস হয়ে এ দুঃখজনক দুর্ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে আইনগত পদক্ষেপ নেওয়া হবে।

Development by: webnewsdesign.com