নওগাঁর পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অভিযানে মাদক সহ আটক -২

রবিবার, ০৭ জুন ২০২০ | ৬:১৬ অপরাহ্ণ

নওগাঁর পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র অভিযানে মাদক সহ আটক -২

পত্নীতলা ব্যাটালিয়ন (১৪ বিজিবি)’র পৃথক ০৩টি অভিযানে ১৪৫ বোতল ভারতীয় ফেন্সিডিল, ৯৯টি নেশাজাতীয় ইঞ্জেকশন ও ০২ জন চোরাকারবারী আটক।

 

১৪ বিজিবি’র ক্যাম্প সূত্রে জানা যায় যে, শুক্রবার দিবাগত রাত ০৮টায় ভুটিয়াপড়া বিওপি’র নায়েব সুবেদার মোঃ জয়নাল আবেদীন এর নেতৃত্বে রামকৃষ্ণপুর এলাকায় টহল অভিযান পরিচালনা করে ২০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ ঘটনাস্থল হতে জয়পুরহাট সদর উপজেলার বনসুর গ্রামের মোঃ হান্নান মিয়ার ছেলে মোঃ আরিফুল ইসলাম (২৫) ও একই গ্রামের মোকলেছুর রহমান এর ছেলে মোঃ আশিদুল ইসলাম (২৬) কে আটক করে। পরবর্তীতে আটক মাদক চোরাকারবারীদের জয়পুরহাট সদর থানায় পুলিশের নিকট সোপর্দ করা হয়েছে। এছাড়াও ০৬ জুন শনিবার দুপুর ০২টায় শীতলমাঠ বিওপির সুবেদার মোঃ সোলায়মান হোসেন এর একটি টহল দল পত্নীতলা উপজেলার শীতলমাঠ এলাকায় টহল অভিযান পরিচালনা করে ১২৫ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে।

 

অপরদিকে একই দিনে দুপুর ১২টায় চকিলাম বিওপি’র নায়েব সুবেদার মোঃ আঃ সালাম এর নেতৃত্বে ধামুইরহাট উপজেলার বাসুদেবপুর এলাকায় একটি টহল অভিযান পরিচালনা করে ৯৯টি ভারতীয় নেশাজাতীয় ইঞ্জেকশন আটক করে। আটক মাদকদ্রব্যের সর্বমোট সিজার মূল্য-১,৫৭,৩০০/- টাকা।

Development by: webnewsdesign.com