শ্রীমঙ্গলে চা শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

শনিবার, ০৬ জুন ২০২০ | ৪:৩১ অপরাহ্ণ

শ্রীমঙ্গলে চা শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ

শ্রীমঙ্গলে চা বাগান শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার এককালীন আর্থিক অনুদানের নগদ অর্থ সহায়তার চেক বিতরণ করা হয়েছে।

 

শনিবার (৬ জুন) দুপুরে কালিঘাট ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে সমাজসেবা অধিদপ্তর কর্তৃক চা শ্রমিকদের জীবনমান উন্নয়ন কর্মসূচির আওতায় কালীঘাট ইউনিয়ন পরিষদের অন্তর্গত ৯টি চা বাগানের ১৫শ ৩ জন চা বাগান শ্রমিকদের মাঝে ৫ হাজার টাকা করে মোট ৭৫ লক্ষ ১৫ হাজার নগদ অর্থ চেক বিতরণ করা হয়েছে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলামের সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক চীফ হুইপ উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব, শ্রীমঙ্গল থানার তদন্ত ওসি সোহেল রানা, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুয়েব হোসেন চৌধুরী, কালিঘাট ইউনিয়ন চেয়ারম্যান প্রাণেশ গোয়ালা প্রমুখ।

 

এসময় কালিঘাট ইউনিয়নের ৯টি চা বাগানের ১৫শ ৩ জন চা বাগান শ্রমিকদের মাঝে ৫ হাজার টাকা করে মোট ৭৫ লক্ষ ১৫ হাজার টাকা বিতরণ করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা নজরুল ইসলাম জানান, উপজেলার সকল চা বাগান শ্রমিকদের মধ্য থেকে ৭ হাজার ৪ শত ৮৫ জনকে ৩ কোটি ৭৪ লক্ষ ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা দেয়া হবে।

Development by: webnewsdesign.com