বাগমারার এমপি দম্পত্তির বিরুদ্ধে পরস্পরের একাধিক অভিযোগ

শনিবার, ০৬ জুন ২০২০ | ৪:৩৬ অপরাহ্ণ

বাগমারার এমপি দম্পত্তির বিরুদ্ধে পরস্পরের একাধিক অভিযোগ

রাজশাহী-৪ (বাগমারা) আসনের এমপি দম্পত্তির বিরুদ্ধে পরস্পরের একাধিক অভিযোগ উঠেছে। এমপির দ্বিতীয় স্ত্রী আয়েশা আক্তার লিজার বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনে গতরাতে মামলা হয়েছে। এদিকে, এমপির বিরুদ্ধে আনীত প্রতারণা ও ভ্রণ হত্যার অভিযোগ খতিয়ে দেখছে বাংলাদেশ মহিলা আইনজীবি সমিতি।

 

বাগমারা থানার ওসি আতাউর রহমান শনিবার সকালে জানান বৃহস্পতিবার রাতে আয়শা আক্তার লিজার বিরুদ্ধে এই মামলা করেন এমপি এনামুল হকের একান্ত সহকারী ও বাগমারা উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ।

 

মামলার বিবরণে জানা যায় এমপির তালকপ্রাপ্ত স্ত্রী লিজা এমপি এনামুল হকের কাছে বিভিন্ন সময় নিজের ব্যাংক লোনের এক কোটি টাকা পরিশোধের জন্য চাঁদা দাবি করেন। চাঁদা না দেওয়ায় ফেসবুকে ছবি দিয়ে সাংসদ এনামুল হকের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে তার সুনাম ক্ষুন্ন করা হয়। মামলার তদন্তকারি কর্মকর্তা জানান লিজাকে গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

 

 

এ প্রসঙ্গে আয়েশা আক্তার লিজা বলেন, ‘আমাকে পুলিশ দিয়ে গ্রেফতার এবং মেরে ফেলার হুমকি দেওয়া হচ্ছিল। তার অংশ হিসেবেই আমার নামে মিথ্যা মামলা দেওয়া হয়েছে।’ তিনি আরও বলেন এমপি এনামুল হকের বিরুদ্ধে বিয়ের নামে প্রতারণা ও ভ্রণ হত্যার অভিযোগ এনে আমি বাংলাদেশ মহিলা আইনজীবি সমিতিতে অভিযোগ করেছি। এ বিষয়ে বাংলাদেশ মহিলা আইনজীবি সমিতির রাজশাহী বিভাগীয় প্রধান দিল সেতারা চুনি জানান, তারা নিজেরা দু’জনই বিবাহিত ছিলেন। দু’জনই বিয়ে করেছেন। এখন তাদের কাগজপত্র যাচাই করে দেখা হচ্ছে।

Development by: webnewsdesign.com