ঠাকুরগাঁওয়ে গোপনে কোচিং চালানোর দায়ে দুই শিক্ষককে জরিমানা

শুক্রবার, ০৫ জুন ২০২০ | ৩:০১ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে গোপনে কোচিং চালানোর দায়ে দুই শিক্ষককে জরিমানা

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ফুলকুড়ি প্রি ক্যাডেট স্কুলে গোপনে কোচিং পরিচালনা করার দায়ে ফুলকুড়ি প্রি-ক্যাডেট স্কুলের জহিরুল ইসলাম (৩৫) ও ইকরামুল হক (৩৪) নামে ২ শিক্ষককে ভ্রাম্যমাণ আদালতে ৪ হাজার টাকা করে ৮ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

 

( ৪ জুন বৃহস্পতিবার দুপুরে ) পীরগঞ্জ ফুলকুড়ি প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক মহসিন আলীর , পরিচালনায় ২ শিক্ষক তাদের স্কুলের কোচিং পরিচালনা করা কালে পীরগঞ্জ সহকারী ভূমি কমিশনার ( নির্বাহী ম্যাজিস্ট্রেট ) তারিকুল ইসলাম ও তার সাথে থাকা সঙ্গীয় ফোর্স তাদের হাতে নাতে আটক করে এবং জরিমানা প্রদান করেন।

 

এ বিষয়ে শিক্ষক জহিরুল পুলিশের কাছে সাক্ষাৎকারের বলেন, আমরা কোচিং করাই আমাদের প্রধান শিক্ষক মহসিন স্যারের নিদের্শনায়, তিনি আমাদের এই জরিমানার টাকা দিয়ে আমাদের ছাড়িয়ে নিয়ে এসেছেন ।

 

পীরগঞ্জ উপজেলা সহকারী কমিশনার ভূমি (নির্বাহী ম্যাজিস্ট্রেট) তারিকুল ইসলাম তাদের সংক্রমণ রোগ প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মূল আইন ২০১৮ সালের ২৫/১ দফা (খ) ধারায় ২জনকে এই জরিমানা ও অনাদায়ে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। পরে ফুলকুড়ি প্রি ক্যাডেট স্কুলের প্রধান শিক্ষক মহসিন আলী এই দুই শিক্ষককে মুচলেকা দিয়ে থানা থেকে মুক্ত করেন ।

Development by: webnewsdesign.com