সাবেক স্বাস্থ্যমন্ত্রী  মোহাম্মদ নাসিমের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ | ৫:৩১ অপরাহ্ণ

সাবেক স্বাস্থ্যমন্ত্রী  মোহাম্মদ নাসিমের রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত।

সিরাজগঞ্জের কাজিপুরে আওয়ামী যুবলীগের উদ্যোগে উপজেলা আওয়ামী যুবলীগ কার্যালয়ে সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও বর্ষীয়ান নেতা মোহাম্মদ নাসিমের করোনা থেকে মুক্তি কামনায় বৃহস্পতিবার সকালে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজীর উপস্থিতিতে এ মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন উপজেলা ওলামা লীগ সভাপতি ও পৌর জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মো: আব্দুল মোত্তালিব। উক্ত মাহফিলটি উপজেলা যুবলীগের সভাপতি মো: বিপ্লব সরকারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আলী আসলামের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

 

রোগমুক্তি কামনা করে জাতীয় চার নেতার অন্যতম শহীদ এম মনসুর আলীর সুযোগ্য সন্তান, একাধিক মন্ত্রণালয়ের সফল সাবেক মন্ত্রী জননেতা আলহাজ্ব মোহাম্মদ নাসিম সুস্থ হয়ে খুব শীঘ্রই মানুষের মাঝে ফিরতে পারেন, মহান আলাহর দরবারে এই প্রার্থনা জানিয়ে তাঁর জন্য দোয়া করা হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মাদ বাবলু, পৌর মেয়র হাজী নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ যুগ্ন সাধারণ স¤পাদক সাইদুল ইসলাম তালুকদার, প্যানেল মেয়র তাছির উদ্দিন, স্বেচ্ছাসেবক লীগ সাধারণ স¤পাদক আমিনুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহমেদ, পৌর কমিশনার নজরুল ইসলাম মন্টু, পৌর আওয়ামীলীগের যুগ্ন সাধারণ স¤পাদক রবিউল আউয়াল, প্রতিটি ইউনিয়নের আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ সহ আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

 

উল্লেখ্য যে, সাবেক স্বাস্থ্যমন্ত্রী, আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং ১৪ দলের মুখপাত্র মোহাম্মদ নাসিম করোনায় আক্রান্ত হয়েছেন। বর্ষীয়ান এই নেতার ছেলে সাবেক সংসদ সদস্য তানভীর শাকিল জয় এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমবার (১ জুন) সকালে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে রাজধানী শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে তিনি ভর্তি হন। ডা. মহিউদ্দিন আহমেদের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন মোহাম্মদ নাসিম। হাসপাতালে ভর্তির পর তার করোনাভাইরাসের পরীার জন্য নমুনা সংগ্রহ করে পাঠানো হয়। পরীায় তার করোনা পজিটিভ আসে। তার এই করোনা থেকে মুক্তির জন্য কাজিপুরের সাধারণ জনগণ তথা উপজেলা যুবলীগের পক্ষ থেকে এই দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

Development by: webnewsdesign.com