ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের নিয়ন্ত্রণ হারিয়ে হেলপার নিহত

বৃহস্পতিবার, ০৪ জুন ২০২০ | ৮:০৯ অপরাহ্ণ

ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের নিয়ন্ত্রণ হারিয়ে হেলপার নিহত

ঠাকুরগাঁও সদর উপজেলার জামালপুর ইউনিয়নে বালু ভর্তি একটি মাহিন্দ্র ট্রাক্টরের নিয়ন্ত্রণ হারিয়ে আসাদুল(১৮) নামের এক হেলপার নিহত হয়েছে।

 

বৃহস্পতিবার দুপুরে জামালপুর ইউনিয়ন পরিষদের সামনে এই ঘটনা ঘটে বলে জানান ইউনিয়নের চেয়ারম্যান নজরুল ইসলাম চৌধুরী। নিহত হেলপার আসাদুল (১৮) সদর উপজেলার জামালপুর ইউনিয়নের হরিনারায়ণপুর গ্রামের হোসেন আলীর ছেলে। এসময় আহত হয় মাহিন্দ্র ট্রাক্টরের চালক আনারুল ইসলাম(৩০)সহ ট্রাক্টরে থাকা আরেক হেলপার। তাৎক্ষণিকভাবে তার নাম যানা যায় নি।

পুলিশ জানান, দুপুরের দিকে বালু ভর্তি একটি মাহিন্দ্র ট্রাক্টর করে তিনজন মিলে বালু নিয়ে যাচ্ছিলেন পীরগঞ্জের দিকে। প্রতিমধ্যে জামালপুর ইউনিয়ন পরিষদের সমানে ট্রাক্টরটি হার্ড ব্রেক করলে নিয়ন্ত্রণ হারিয়ে পাল্টি খেয়ে পুকুরের পাশে গিয়ে পড়ে। এসময় বালু চাপায় পড়ে হেলপার আসাদুল।

 

পরে স্থানীয় সকলে মিলে আহত অবস্থায় চালক ও দুইজন হেলপারকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তবরত চিকিৎসক আসাদুলকে মৃত ঘোষণা করেন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছে মাহিন্দ্র ট্রাক্টরটি চালক ও আরেকজন হেলপার। ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) তানভিরুল ইসলাম।

Development by: webnewsdesign.com