হাসপাতালে নেওয়ার পথে করোনা আক্রান্ত রোগীর মৃত্যু

বুধবার, ০৩ জুন ২০২০ | ৬:২২ অপরাহ্ণ

হাসপাতালে নেওয়ার পথে করোনা আক্রান্ত রোগীর মৃত্যু

চাঁপাইনবাবগঞ্জে করোনা আক্রান্ত একজন রোগীকে রামেক হাসপাতালে নেওয়ার পথেই মৃত্যু হয়েছে। (০৩/০৫/২০) বুধবার বেলা ১১টার দিকে শারীরিক অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়ার পথে তার মৃতু্যু হয়। পরে লাশটি চাঁপাইনবাববগঞ্জে পাঠানো হয়েছে ।

 

করোনায় আক্রান্ত মৃত ওই ব্যক্তির নাম রবিউল ইসলাম (৪৫)। চাঁপাইনবাববগঞ্জ সদর উপজেলার নয়াগোলা গ্রামে তার বাড়ি। রবিউল ঢাকায় থাকতেন। সেখান থেকে বাড়ি ফেরার পর নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়েছিল। বুধবার সকাল থেকে তীব্র শ্বাসকষ্টে শুরু হলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পথে তিনি মারা যান।

 

রামেক হাসপাতালের উপ-পরিচালক ডাঃ সাইফুল ফেরদৌস জানান, হাসপাতালে পৌঁছানোর আগেই রবিউলের মৃত্যু হয়েছে। পরে লাশ চাঁপাইনবাবগঞ্জে পাঠানো হয়েছে। কোয়ান্টাম ফাউন্ডেশন স্বাস্থ্যবিধি মেনে তার লাশ দাফন করেছে।

 

কোয়ান্টাম ফাউন্ডেশনের রাজশাহীর পরিচালক অ্যাডভোকেট মেহেদী হাসান বলেন, বাড়িতে আইসোলেশনে থাকা অবস্থায় রবিউলের শারীরিক অবস্থার অবনতি হলে তাকে সাধারণ রোগী হিসেবেই অ্যাম্বুলেন্স ভাড়া করে রামেক হাসপাতালে আনা হয়। প্রথমে স্বজনরা জানাননি যে তিনি করোনায় আক্রান্ত। মারা যাওয়ার পর তারা জানিয়েছেন রবিউল করোনা পজিটিভ ছিলেন। তথ্য গোপন করে রবিউলকে হাসপাতালে আনার কারণে অনেকেরই সংক্রমিত হওয়ার আশঙ্কা রয়েছে বলে জানান তিনি।

Development by: webnewsdesign.com