দিনাজপুরে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ, যুবক আটক

বুধবার, ০৩ জুন ২০২০ | ৬:৩৪ অপরাহ্ণ

দিনাজপুরে পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ, যুবক আটক

ভয় দেখিয়ে দিনাজপুরের বিরামপুরে পঞ্চম শ্রেণি পড়ুয়া (১১) এক শিশু শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় ওই শিশুর মা মঙ্গলবার রাতে বাদি হয়ে থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছে। পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে সঞ্জিত কুমার সিং (২০) নামের ওই যুবককে আটক করে বুধবার সকালে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানান বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জামান মনির।

 

গত সোমবার রাতে বিরামপুর পৌরশহরের দেবীপুর এলাকায় এই ঘটনা ঘটে। শিশুটি স্থানীয় একটি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চম শ্রেণির শিক্ষার্থী। আটক সঞ্জিত কুমার সিং (২০) বিরামপুর পৌর শহরের দেবিপুর এলাকার শ্রী.পরিমল চন্ত্র সিং এর ছেলে।

 

স্থানীয়রা ও পুলিশ জানায়, বিদ্যালয় বন্ধ থাকায় সোমবার সন্ধায় বাবা ও প্রতিবেশীদের সঙ্গে বাড়ির পাশে বসে ছিল শিশুটি। তাদের সঙ্গে ওইস্থানে সঞ্জিত কুমার সিংও বসে ছিলেন। এক পর্যায়ে মেয়েটি একাই বাড়ির দিকে যাওয়ার পথেই সঞ্জিত কুমার সিং তার মুখ চেপে ধরে পাশের দেয়াল ঘেরা পরিত্যাক্ত একটি জমিতে নিয়ে গিয়ে ভয় দেখিয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে শিশুটির চিৎকারে শিশুটির বাবাসহ কয়েকজন প্রতিবেশি ঘটনাস্থলে এলে সঞ্জিত কুমার পালিয়ে যায়। পরে তারা শিশুটিকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে।

 

ওই শিশুটির বাবা বলেন, দীর্ঘদিন ধরে সঞ্জিত কুমার সিং তার মেয়েকে বিভিন্নভাবে কুপ্রস্তাব দিয়ে আসছিল। বিরামপুর থানার ওসি মো. মনিরুজ্জমান মনির বলেন, সোমবার রাতে শিশুটিকে ধর্ষণের ঘটনায় মঙ্গলবার বিকেলে সঞ্জিত কুমারকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী/৩) এর ৯ (১) ধারায় ওই শিশুটির মা বাদি হয়ে মঙ্গলবার রাতে বিরামপুর থানায় মামলা দায়ের করেছে। বুধবার সকালে ওই যুবককে জেল হাজতে পাঠানো হয়েছে।

Development by: webnewsdesign.com