আমি বেচেঁ থাকতে চাই আপনাদের দোয়া নিয়ে, এমপি মুকুল।

বুধবার, ০৩ জুন ২০২০ | ৭:৩৬ অপরাহ্ণ

আমি বেচেঁ থাকতে চাই আপনাদের দোয়া নিয়ে, এমপি মুকুল।

টানা দুই মাসের অধিক সময় নির্বাচনী এলাকায় অবস্থান শেষে সংসদ অধিবেশনে যোগ দিতে আজ ঢাকার উদ্দেশ্যে যাত্রা কালে নির্বাচনী এলাকার জনগণকে নিয়ে আবেগঘন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ষ্টাটাস দিয়েছেন ভোলা-২আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল। তার স্টাটাসটি নিম্মে তুলে ধরা হল। বাংলাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হবার পর ২৬ মার্চ থেকেই কার্যত সবকিছু বন্ধ হয়ে যায়। বেকার হয়ে পড়ে হাজারো খেটে খাওয়া মানুষ।  আমি ১ এপ্রিল আমার স্ত্রী-সন্তানকে ঢাকা রেখে আমার নির্বাচনী এলাকায় চলে আসি।

 

সেই দিন থেকেই শুরু। আমি আমার সাধ্যের সবটুকু উজার করে সাধারন, অসহায় খেটে খাওয়া ৩৬ হাজারেরও বেশি পরিবারের পাশে দাড়িয়েছি। নিজের জিবনের ঝুকি নিয়ে ছুটে চলেছি মদনপুর থেকে কাচিয়া পর্যন্ত। হয়তো সবাইকে সন্তুষ্ট করতে পারি নি। কিন্তু আমি থেমে যাইনি। চেষ্টা করেছি অনবরত। আমি বাবা-মা হারা একজন এতিম মানুষ। যে কারনে এলাকার বয়স্ক যে কোন ব্যক্তিকেই আমি আমার বাবা-মায়ের মতো শ্রদ্ধা সম্মান করি। নিজের “মা” মনে করে বাকি জীবনের দ্বায়ীত্ব নিয়েছি একাধিক “মা”য়ের।

 

টানা ৬৪ দিন এলাকায় অবস্থান করার পর আজ আমি ঢাকা ফিরে যাচ্ছি। আগামী ১০ তারিখে অনুষ্ঠেয় সংসদের বাজেট অধিবেশনে যোগদান করার জন্য আমাকে যেতে হচ্ছে। আমি ঢাকা চলে গেলেও আমার মনটা পড়ে থাকবে দৌলতখান-বোরহানউদ্দিনের মানুষের মাঝে। আমি প্রতিনিয়ত খোজ রাখব অতীতের মতো করেই। আমি মুকুল বেচেঁ থাকতে চাই আপনাদের দোয়া নিয়ে, আপনাদের ভালোবাসা নিয়ে আপনাদেরই মাঝে।

Development by: webnewsdesign.com