৩য় বারের মত ত্রান বিতরণ করলেন মা কোম্পানীর এমডি মোঃ আলী হোসেন সরকার

বৃহস্পতিবার, ০৭ মে ২০২০ | ৬:২৭ অপরাহ্ণ

৩য় বারের মত ত্রান বিতরণ করলেন মা কোম্পানীর এমডি মোঃ আলী হোসেন সরকার
মা কোম্পানীর পক্ষে ত্রান তুলে দেওয়া হচ্ছে হিজড়া সম্প্রদায়ের গুরুমা সুন্দরী হিজড়ার হাতে।

সিলেটের সাধারণ মানুষ ও মধ্যবিত্ত নিম্নআয়ের মানুষের মাঝে ৩য় বারের মত ত্রান বিতরণ করেছেন মা কোম্পানীর এমডি মোঃ আলী হোসেন সরকার। এই ত্রাণ বিতরণের মধ্যে বিভিন্ন শ্রেনীর মানুষদের কে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

এর মধ্যে সিলেট হিজড়া কল্যাণ সংস্থাকে এবং অসহায় নিম্নআয়ের মানুষদের মাঝে একসাথে আজ বৃহস্পতিবার এই ত্রান বিতরণ করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে ছিলো প্রতি বস্তায় ১০ কেজি চাল, ৪ কেজি আলু, ২ কেজি ডাল, ১ লিটার তেল, ১ কেজি লবণ।

এই খ্যাদ্যসামগ্রী গুলো সিলেট হিজড়া কল্যান সংস্থা সহ অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মাঝে বিতরণ করা হয়। এই ত্রান বিতরণে আরো উপস্থিত ও সার্বিক তত্বাবধানে ছিলেন সিলেট কালীঘাটের ৩ জন ব্যবসায়ী মো: আলমগীর মিয়া, মো: হারুনুর রশিদ এবং অমৃত সরকার এই ত্রান বিতরণে সহযোগিতা করেন।

এ সময় ব্যবসায়ীরা বলেন, অনেকে হয়তো ভুলেই গিয়েছিল তৃতীয় লিঙ্গের মানুষের কথা। আমারা সাধ্যমত যতটুকু পেরেছি চেষ্টা করেছি এই অসহায় হিজড়া সম্প্রদায়ের পাশে দাড়ানোর।করোনা পরিস্থিতিতে সবকিছুই থমকে গেছে, থমকে গেছে মানুষের উপার্জনের মাধ্যমও। এতে সবচেয়ে বেশি কষ্টে আছে সমাজের নিম্নআয়ের খেটে-খাওয়া মানুষেরা। আপনাদের যার যতটুকু সামর্থ আছে এই অসহায় মানুষের পাশে দাঁড়ান।

মা কোম্পানীর এমডি ও দৈনিক বাংলাদেশ মিডিয়ার প্রধান সম্পাদক মো: আলী হোসেন সরকার বলেন,অতিপ্রয়োজনীয় কারণ ছাড়া বাড়ির বাইরে বের না হওয়া, প্রয়োজনে বাইরে বের হলে মাস্ক ব্যবহার করা ও নিয়মিতভাবে সাবান বা হ্যান্ড স্যানিটাইজার দিয়ে হাত পরিষ্কার করতে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে সকলের প্রতি আহ্বান জানান, এবং সমাজের বিত্তবানদের এগিয়ে আশার প্রত্যয় ব্যক্ত করেন ।

Development by: webnewsdesign.com