সুনামগঞ্জে মানব কল্যাণ সংস্থার কমিটি গঠন

শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৮:৪৮ অপরাহ্ণ

সুনামগঞ্জে মানব কল্যাণ সংস্থার কমিটি গঠন

দক্ষিণ সুনামগঞ্জে মানব কল্যাণ সংস্থা’র নতুন কমিটি গঠন করা হয়েছে। উপজেলার পাগলা বাজারে সংগঠনের কার্যালয়ে এক জরুরী সভায় দুই চছর মেয়াদি এ কমিটি গঠন করা হয়। শুক্রবার বিকাল ৩টায় কমিটির সদস্যদের উপস্থিতিতে ১৭ সদস্য বিশিষ্ট নতুন এ কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেওয়া হয়।

কমিটির নতুন দায়ীত্বপ্রাপ্ত সভাপতি হচ্ছেন প্রতিষ্ঠাতা ব্যবসায়ী ময়না মিয়া, সহ-সভাপতি মুজিবুর রহমান, শাহ আলম, সাধারণ সম্পাদক ফরমান উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মাস্টার শফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ জমিরুল হক, সহ-কোষাধ্যক্ষ নাজমুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো. শাহিন মিয়া, সহ-সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জামিউল ইসলাম তুরান, সহ- ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইসলামুল হক জয়েন, সমাজ কল্যাণ সম্পাদক ফখর উদ্দিন, সহ- সমাজ কল্যাণ সম্পাদক বাবলু মিয়া, দপ্তর সম্পাদক রুহুল আমীন, সহ-দপ্তর সম্পাদক শাহ নেওয়াজ, প্রচার সম্পাদক ইয়াকুব শাহরিয়ার ও সহ- প্রচার সম্পাদক আলাল হোসেন।

এসময় উপস্থিত ছিলেন সংস্থার প্রবীন সদস্য লিয়াকত আলী, নায়েব আলী ও আনফর আলীসহ অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য, ২০০৪ সালে সমাজ সেবা অধিদপ্তর সুনামগঞ্জ জেলা শাখার কর্তৃক রেজিস্টারভুক্ত হয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করে সংগঠনটি। এরপর শীতবস্ত্র বিতরণ, খাদ্য সামগ্রী বিতরণ, বন্যায় ত্রাণ বিতরণ, হাঁস মুরগি বিতরণ, এতিম ও অসহায়দের মাঝে ২/৩ মাস অন্তর অন্তর সহযোগিতা প্রদান, বৃক্ষরোপন কর্মসূচি পালনসহ অন্যান্য সামাজিক কার্যক্রম পালন করে সংগঠনটি। নানান প্রতিবন্ধকতায় দীর্ঘদিন কার্যক্রম বন্ধ থাকার পরে শুক্রবারে নতুন করে কমিটি গঠন করে পুনরায় যাত্রা শুরু করে সংগঠনটি।

Development by: webnewsdesign.com