মুজিববর্ষ ও ২১ ফেব্রুয়ারি উপলক্ষে দ্বিজেন্দ্রনাথ ব্যানাজীর একক প্রদর্শনী

শুক্রবার, ২১ ফেব্রুয়ারি ২০২০ | ৯:১১ অপরাহ্ণ

মুজিববর্ষ ও ২১ ফেব্রুয়ারি উপলক্ষে দ্বিজেন্দ্রনাথ ব্যানাজীর একক প্রদর্শনী

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্মশতবার্ষিকী এবং মহান ২১ শে ফেব্রুয়ারি ২০২০ উপলক্ষে বঙ্গবন্ধু ও বাংলাদেশ সহ বিশে^র ভাষা -শিক্ষা-সাহিত্য-সংস্কৃতি -ইতিহাসও ঐতিহ্য বিষয়ে দ্বিজেন্দ্রনাথ ব্যানার্জী সম্পাদিত একক বনাঢ্য প্রদশর্নী অনুষ্ঠীত হয় রাজশাহী বিশ^বিদ্যালয়ের রাসেল মডেল স্কুল প্রাঙ্গনে ।

প্রদর্শনীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুষ্ঠানটির শুভ উদ্বোধন করেন প্রফেসর এম আব্দুস সোবহান ,মাননীয় উপচার্য রাবি,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপচার্য প্রফেসর ড.আনন্দ কুমার সাহা ও প্রফেসর মোঃ চৌধুরী জাকারিয়া রাবি ।

এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সাবেক ছাএলীগ নেতা ও আইইবি এর সম্মানী সম্পাদক প্রার্থী মুফতি মাহমুদ রনি , তাহেরপুরের মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ রাবি শিক্ষক শিক্ষার্থী সহ প্রমুখ ব্যক্তি । নীরব ছবির সরব প্রকাশ মনের মুকুরে এই শ্লোগানকে সামনে রেখে মুজিববর্ষকে স্মরন করে এই প্রদর্শনীটি জনগনের জন্য উন্মুক্ত রাখা হয় ২১ শে ফেব্রুয়ারি সকাল ৮টা হইতে বিকাল ৫টা পর্যন্ত উক্ত প্রদর্শনীতে স্থান পেয়েছে বঙ্গবন্ধু কর্নার ,দেশ বন্দনা,মহান একুশে ফেব্রুয়ারি ,ভাষা সাহিত্য বাংলা ব্যাকারন,সংস্কৃতি ইত্যাদি । আগামী ১৭মার্চ ২০২০ তারিখে রাজশাহী কলেজিয়েট স্কুলে এই প্রদর্শনীটি অুষ্ঠিত হইবে ।

Development by: webnewsdesign.com