নওগাঁর মান্দায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

রবিবার, ০৫ জানুয়ারি ২০২০ | ১২:৫১ অপরাহ্ণ

নওগাঁর মান্দায় ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী, বাঙালী জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের নিজ হাতে গড়া বাংলাদেশ ছাত্রলীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী ৪জানুয়ারি (শনিবার)। সারাদেশের ন্যায় নওগাঁর মান্দায় এই দিনটি পালন করেছেন বাংলাদেশ ছাত্রলীগের মান্দা উপজেলা শাখার নেতা নেতৃবৃন্দরা। গতকাল বাংলাদেশ আওয়ামী লীগের মান্দা উপজেলা শাখা কার্যালয়ে এর আনুষ্ঠানিকতা শুরু হয়।

মোঃ আল মাহমুদ বুলেটের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক পাট ও বস্ত্র মন্ত্রনালয়ের মাননীয় মন্ত্রী ও নওগাঁ ৪ মান্দা আসনের মাননীয় সংসদ সদস্য ইমাজ উদ্দিন প্রামানিক। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব মোল্লা মোঃ এমদাদুল হক, সভাপতি বাংলাদেশ আওয়ামী লীগ মান্দা উপজেলা শাখা। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান স ম জসিম উদ্দিন সহ উপজেলার সকল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও অনান্য অঙ্গসংগঠনের নেতা নেতৃবৃন্দ।

জাতীয় সঙ্গীতের সাথে দলীয় ও জাতীয় পতাকা উত্তলন করার মধ্য দিয়ে অনুষ্ঠানের কার্যক্রম শুরু করা হয়। এসময় দলীয় কার্যালয় থেকে একটি শোভাযাত্রা বের হয়ে প্রধান প্রধান সড়ক ঘুরে কার্যালয়ের সামনে এসে শেষ হয়। অনুষ্ঠানে বক্তারা বলেন, বাংলাদেশ ছাত্রলীগ আওয়ামী লীগের একটি অন্যতম অঙ্গসংগঠন, বর্তমানে ক্ষমতাশীন রাজনৈতিক দল বাংলাদেশ আওয়ামী লীগের হাতকে আরও শক্তিশালী করতে সংগঠনটির সাথে সম্পৃক্ত সকলকে সক্রিয় থাকার আহবান জানান তারা। সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য অনুষ্ঠানের সমাপ্ত ঘোষণা করা হয়।

Development by: webnewsdesign.com