কুমিল্লার মোস্তফাপুর খানকায় চলছে তিনদিনব্যাপী মাহফিল

বুধবার, ২৫ ডিসেম্বর ২০১৯ | ৮:৩৭ অপরাহ্ণ

কুমিল্লার মোস্তফাপুর খানকায় চলছে তিনদিনব্যাপী মাহফিল

পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী (সঃ) ও ছারছীনা শরীফের মরহুম পীর ছাহেব কেবলাদ্বয়ের স্মরণে কুমিল্লার মোস্তফাপুর খানকায়ে ছালেহিয়া কমপ্লেক্সে তিনদিনব্যাপী ঈছালে ছাওয়াব ওয়াজ মাহফিল গতকাল বাদ মাগরীব শুরু হয়েছে। বাদ মাগরীব ছারছীনা দরবার শরীফের হযরত পীর ছাহেব কেবলা জিকিরের তা’লীম পরিচালনা করেন এরপর কুরআন তেলাওয়াত, হামদ-না’ত ও হযরত পীর ছাহেব কেবলার সংক্ষিপ্ত নসীহতের মাধ্যমে তিনদিনব্যাপী মাহফিল শুরু হয়।

এর আগে সকাল ১০ ঘটিকা থেকে অরাজনৈতিক দ্বিনী সংগঠন বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সম্মেলনে উপস্থিত ছিলেন- ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরবী বিভাগের অধ্যাপক ড. হাফেজ মাওলানা মোঃ রুহুল আমিন, বাংলাদেশ যুব হিযবুল্লাহর কেন্দ্রীয় সভাপতি মাওলানা কাজী মফিজ উদ্দিন, বাংলাদেশ ছাত্র হিযবুল্লাহর কেন্দ্রীয় সভাপতি মাওলানা মোঃ এনায়েতুল্লাহ ফয়রাভী, অধ্যক্ষ মাওলানা মোঃ আবু বকর, জেলা ছাত্র হিযবুল্লাহ সভাপতি হাফেজ মাওলানা মোঃ নজরুল ইসলাম প্রমূখ।

আজ তিনদিনব্যাপী মাহফিলের ২য় দিন। আগামীকাল বাদ জুময়া দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সুখ-শান্তি, ও সমুদ্ধি কামনা করে হযরত পীর ছাহেব কেবলা তিনদিনব্যাপী মাহফিলের আখেরী মুনাজাত পরিচালনা করবেন ইনশাআল্লাহ।

Development by: webnewsdesign.com