টাইলস পরিস্কারের কাজের কথা বলে নারী শ্রমিককে ধর্ষণ!

রবিবার, ২৭ সেপ্টেম্বর ২০২০ | ৫:৩৪ অপরাহ্ণ

টাইলস পরিস্কারের কাজের কথা বলে নারী শ্রমিককে ধর্ষণ!

কেরানীগঞ্জ মডেল টাউন এলাকায় শনিবার সন্ধ্যায় ৩৮ বছর বয়সী এক নারীকে কাজের কথা বলে ডেকে এনে ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। ধর্ষনের অভিযুক্ত মো. হালিম (৩৮) একজন বাড়ি নির্মাণ শ্রমিকের ঠিকাদার। তিনি টাইলস পরিস্কারের কথা বলে ডেকে এনে ওই নারীকে ধর্ষণ করেছেন বলে জানা যায়। বিষয়টি টের পেয়ে এলাকাবাসী ধর্ষক হালিমকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

অভিযুক্ত হালিমের বিরুদ্ধে কেরানীগঞ্জ থানায় একটি ধর্ষণ মামলা হয়েছে। হালিমের বাড়ি পটুয়াখালী জেলার বাউফল থানার মৌসাদি গ্রামে। তিনি কেরানীগঞ্জের মডেল টাউন এলাকায় একটি মেস বাসায় ভাড়া থেকে ভবন নির্মাণের ঠিকাদারি করেন।



স্থানীয় সূত্রে জানা যায়, হালিম দীর্ঘদিন ধরে মডেল টাউন এলাকায় বেশ কয়েকটি বাড়িতে কনস্ট্রাকশনের ঠিকাদারি কাজ করেন। গতকাল এক নারীকে টাইলস পরিস্কারের কাজের কথা বলে ডেকে এনে ধর্ষণ করেছেন।

কেরানীগঞ্জ মডেল থানার কলাতিয়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক নয়ন জানান, ঘটনাটি স্থানীয়রা ফোনে থানা পুলিশকে অবহতি করলে পুলিশ ঘটনাস্থলে যায়। সেখানে এলাকাবাসীর মুখে জানা যায়, হালিম মিয়া টাইলস পরিস্কার করার কথা বলে এক নারী কর্মীকে বাসায় ডেকে এনে ধর্ষণ করেছেন। এলাকাবাসী বিষয়টি জানতে পেরে ধর্ষক হালিমকে আটক করে।

হালিম মিয়া ও ধর্ষিতা নারীকে থানায় নিয়ে আসা হয়। ধর্ষণের সত্যতা যাচাই করার জন্য ধর্ষিতা নারীকে চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সতত্যা মেলে।

কেরানীগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম পিপিএম বলেন, মডেল টাউন এলাকায় ধর্ষণের ঘটনাটি সত্য, আমরা স্থানীয়দের সহযোগিতায় ধর্ষককে গ্রেপ্তার করেছি। এ ঘটনায় ধর্ষিতা বাদী হয়ে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন।

Development by: webnewsdesign.com