গজরা ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর ব্যানার-পোস্টার ছেড়ার প্রতিবাদে সভা

বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০ | ৭:৪৬ অপরাহ্ণ

গজরা ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থীর ব্যানার-পোস্টার ছেড়ার প্রতিবাদে সভা

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার গজরা ইউনিয়ন চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী মতলব সরকারি ডিগ্রি কলেজ ছাত্রছাত্রী সংসদের সাবেক ক্রীড়া সম্পাদক তোফাজ্জল হোসেন প্রধানের ব্যানার পোস্টার ছিঁড়ার প্রতিবাদে আলোচনা সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন চাঁদপুর সদর উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সভাপতি নাজমুল পাটোয়ারী, মতলব সরকারি ডিগ্রি কলেজের ছাত্রছাত্রী সংসদের সাবেক ভিপি আবুল কাশেম পারভেজ , সাবেক ক্রীড়া সম্পাদক আমিনুর রহমান রুবেল, আওয়ামী লীগ নেতা হাজি আবুল হোসেন সহ নেতৃবৃন্দ।

 

সভায় চেয়ারম্যান পদপ্রার্থী তোফাজ্জল হোসেন প্রধান বলেন, আমি দীর্ঘদিন যাবত গজরা ইউনিয়নবাসীর পাশে থেকে কাজ করে যাচ্ছি। গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে সম্ভাব্য প্রার্থী হিসেবে জনগণের পাশে থেকে কাজ করে যাচ্ছি। আমার জনপ্রিয়তাকে ঈর্ষান্বিত হয়ে একটি চক্র আমার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র করে যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব এডভোকেট মোঃ নুরুল আমিন রুহুলের ছবি সম্বলিত গজরা ইউনিয়নের বিভিন্ন এলাকায় আমার প্রচারণার ব্যানার পোস্টার সাটানো হয়েছে। আর এই প্রচারণায় বিএনপি জামাতের দোসর দালালরা ভয় পেয়ে আমার ব্যানার পোস্টার ছিঁড়া ফেলে।

তিনি আরও বলেন, ভবিষ্যতে আর কোনোদিন আমার নেতাকর্মীকে হয়রানি এবং প্রচার প্রচারণার ব্যানার পোস্টারে হাত দিলে আমি আইনগত ব্যবস্থা গ্রহণ করতে বাধ্য হব ।

Development by: webnewsdesign.com