কাজিপুরে মন্দির সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০ | ৭:৪০ অপরাহ্ণ

কাজিপুরে মন্দির সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

সিরাজগঞ্জের কাজিপুর উপজেলার সদর ইউনিয়নের সিংড়াবাড়ী গ্ৰামে কালিমন্দির সংস্কার কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়। বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১০টায় সিংড়াবাড়ী সার্বজনীন হাওয়ালদার পাড়ার হিন্দু সম্প্রদায়ের জনসাধারণের উদ্যোগে স্বর্গীয় অনিল কুমারের বাড়িতে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী।

এসময় তিনি বলেন, মোহাম্মদ নাসিমের কাজিপুরে হিন্দু ও অন্যান্য ধর্মীয় সম্প্রদায়ের জনগণ অত্যন্ত শান্তিপূর্ণভাবে বসবাস করার ইতিহাস সুপ্রাচীন, এটাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা তথা আওয়ামীলীগ সরকারের ধর্ম নিরপেক্ষতার মূল নীতির বহিঃপ্রকাশ।

 

সাবেক সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়ের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে মন্দির কমিটি সাধারণ সম্পাদক মিলন কুমার বর্মণ জানান, উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী এবং উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক আলী আসলামের আন্তরিক প্রচেষ্টায় আজ শুভ কাজের সূচনা হলো। উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আব্দুল মতিন মাস্টার।

মন্দির কমিটি সভাপতি রবীন্দ্রনাথ হালদার, ইউপি সদস্য আসাদুজ্জামান দুদু, সাবেক ইউপি সদস্য আজগর আলী প্রমুখ। প্রসঙ্গত, গত ১৯৯৩ সালে মন্দিরসহ গ্ৰাম যমুনা নদীতে বিলীন হয়ে গেলে বর্তমান অবস্থানে জরাজীর্ণ অবস্থায় মন্দিরের কার্যক্রম পরিচালিত হয়ে আসছিল। এবার স্থায়ী স্থাপনার মাধ্যমে সংস্কারের উদ্যোগ নেয়া হয়েছে।

Development by: webnewsdesign.com