কাজিপুরে কৃষি সম্প্রসারণ অফিসারের পদোন্নতিতে বদলী সংবর্ধনা

বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০ | ৮:১০ অপরাহ্ণ

কাজিপুরে কৃষি সম্প্রসারণ অফিসারের পদোন্নতিতে বদলী সংবর্ধনা

সিরাজগঞ্জের কাজিপুরে কৃষি সম্পসারণ অধিদপ্তরের কৃষি সম্পসারণ অফিসারের পদোন্নতিতে বদলী জনীত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়। আজ বৃহস্পতিবার (১০ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার জাহিদ হাসান সিদ্দিকীর সভাপতিত্বে উপজেলা প্রশাসন আয়োজিত এ অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ রেজাউল করিম, সহকারী কমিশনার ভূমি এ বি এম আরিফুল ইসলাম, কৃষি সম্প্রসারণ অফিসার হুমাইয়া ফাহমিদা, উপজেলা শিক্ষা অফিসার হাবিবুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আলহাজ্ব এ,কেএম শাহ আলম মোল্লা, বিদায়ী কৃষি সম্প্রসারণ অফিসার প্রসেনজিৎ তালুকদার।

 

এসময় বক্তারা তার নতুন কর্মস্থলের সফলতা ও মঙ্গল কামনা করেন। সম্প্রতি উপজেলা কৃষি সম্প্রসারণ অফিসার পদোন্নতি পেয়ে উপজেলা কৃষি অফিসার হিসাবে কক্স-বাজারের উখিয়া উপজেলায় নিযুক্ত হয়েছে। উল্লেখ্য যে, তিনি ১৪/১১/২০১৭ইং সাল থেকে কাজিপুর কৃষি কার্যালয়ে অত্যান্ত দক্ষতা ও সততার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডাঃ মোমেনা পারভীন পারুল, উপজেলা সমাজসেবা অফিসার আলাউদ্দিন, একটি বাড়ি একটি খামারের সমন্বয়কারী মাহিন হোসেন, কাজিপুর সদর ইউপি চেয়ারম্যান টি,এম আতিকুর রহমান, সোনামুখী ইউপি চেয়ারম্যান শাহজাহান আলী, বিএডিসি কাজিপুরের উপ-সহকারী প্রকৌশলী গোলাম রব্বানী, দুর্যোগ ব্যবস্থাপনা কার্যালয়ের সহকারী প্রকৌশলী মোতালেব হোসেন, শিক্ষক, মানবাধিকার কর্মী ও সাংবাদিক মো: শফিকুল ইসলামসহ আরও অনেকে।

এসময় উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বিদায়ী অফিসার প্রসেনজিৎ তালুকদারকে সন্মাননা স্মারক প্রদান করা হয়। এদিকে বিকালে কৃষি অফিসারের কার্যালয়ে কাজিপুরের বি সি আই সার ডিলারদের পক্ষ থেকে সদ্য বিদায়ী কৃষি সম্প্রসারণ অফিসার প্রসেনজিৎ তালুকদার এবং উপ-সহকারী কৃষি অফিসার আব্দুল হামিদকে অবসর জনিত বিদায় সংবর্ধনা দেওয়া হয়।

Development by: webnewsdesign.com