আটোয়ারীতে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন ও আলোচনা সভা অনুষ্ঠিত

বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০ | ৮:৩১ অপরাহ্ণ

আটোয়ারীতে মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন ও আলোচনা সভা অনুষ্ঠিত

পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় মুজিব বর্ষ উপলক্ষে বৃক্ষ রোপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আটোয়ারী আইডিয়াল স্কুল এন্ড কলেজ এর আয়োজনে বৃহস্পতিবার বিকেলে প্রতিষ্ঠানের সভাপতি গনেশ চন্দ্র ঘোষ এর সভাপতিত্বে বিদ্যালয় হলরুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এবং বৃক্ষ রোপন করেন আটোয়ারী উপজেলা নির্বাহী অফিসার আবু তাহের মোঃ সামসুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে আটোয়ারী থানার অফিসার ইনচার্জ মোঃ ইজার উদ্দিন, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ নজরুল ইসলাম, আটোয়ারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এ রায়হান চৌধুরী রকি।

 

সভায় স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের অধ্যক্ষ নিতিশ চন্দ্র বর্মন, অন্যান্যের মধ্যে প্রতিষ্ঠানের জমি দাতা মোঃ রেজাউল করিম, উপদেষ্টা ও আওয়ামীলীগ নেতা মোঃ জহিরুল ইসলাম, উপদেষ্টা ও যুবলীগ নেতা মোঃ দুলাল হোসেন, উপদেষ্ঠা: আসাদ রহমান তুহিন, সহকারি শিক্ষক সখিনা বেগম, সহকারি শিক্ষক চয়ন কুমার সেন, সহকারি শিক্ষক মো: বিপ্লব হোসেন, সহকারি শিক্ষক রুকসানা কলি, সহ সহকারি শিক্ষক মো: সবুজ আলী, সহকারি শিক্ষক ঝড়না আক্তার ও সহকারি শিক্ষক চম্পলা রানী ও পলাশ দাস প্রমুখ বক্তব্য রাখেন। আলোচনা সভা শেষে প্রধান অতিথি বিদ্যালয় মাঠে একটি ফলদ বৃক্ষ রোপন করেন।

Development by: webnewsdesign.com