র‌্যাবের সোর্স কাশেম ওরফে কাইশ্যা নিহত, দুজন রিমান্ডে

বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর ২০২০ | ৯:৫২ অপরাহ্ণ

র‌্যাবের সোর্স কাশেম ওরফে কাইশ্যা নিহত, দুজন রিমান্ডে

রাজধানীর আগারগাঁওয়ে র‌্যাবের সোর্স কাশেমকে হত্যার অভিযোগে করা মামলায় দুজন স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়া গ্রেফতার অপর দুজনের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।বৃহস্পতিবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ।

এ সময় মামলার তদন্ত কর্মকর্তা শেরে বাংলা নগর থানার উপ-পরিদর্শক আশিক রহমান আসামি জাহাঙ্গীর হোসেন রাতুল ও ইব্রাহিম হোসেন রুবেল স্বেচ্ছায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ডের আবেদন করেন। আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকা মহানগর হাকিম শাহিনুর রহমান তাদের জবানবন্দি রেকর্ড করেন।



এরপর তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন।অপরদিকে মামলার সুষ্ঠু তদন্তের জন্য আসামি মাসুদ ও রেজাউল করিমের সাতদিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম আদালত তাদের তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেন।এর আগে বুধবার (৯ সেপ্টেম্বর) রাতে তাদের চারজনকে গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, রাজধানীর আগারগাঁওয়ে ৬ সেপ্টেম্বর হত্যার শিকার হয় র‌্যাবের সোর্স কাশেম ওরফে কাইশ্যা। এ ঘটনায় কাশেমের স্ত্রী বাদী হয়ে রাজধানীর শেরে বাংলা নগর থানায় হত্যা মামলা করেন।

Development by: webnewsdesign.com