মসজিদ বৈধ জায়গা, মুতাওয়াল্লী জমি ওয়াকফ করে গেছেন: নারায়ণগঞ্জ ওলামা পরিষদ

বুধবার, ০৯ সেপ্টেম্বর ২০২০ | ৫:৩৯ অপরাহ্ণ

মসজিদ বৈধ জায়গা, মুতাওয়াল্লী জমি ওয়াকফ করে গেছেন: নারায়ণগঞ্জ ওলামা পরিষদ

নারায়ণগঞ্জের তল্লা বায়তুস সালাত জামে মসজিদ বৈধভাবে নির্মিত হয়েছে এবং মসজিদের মোতাওয়াল্লী জমি ওয়াকফ করে গেছেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ ওলামা পরিষদ।

বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে এক সংবাদ সম্মেলনে সংঠনের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।সংগঠনের সভাপতি মাওলানা আব্দুল আউয়াল বলেন, মসজিদ কখনো অবৈধ হয় না, এগুলো বলা দুঃখজনক।

নারায়ণগঞ্জ ওলামা পরিষদ এই দুঃখজনক ঘটনা শহিদদের পরিবারকে ৫০ লাখ টাকা করে ক্ষতিপূরণ ও সহায়তা দানের পাশাপাশি সম্পূর্ণ অসহায় পরিবারগুলোর দায়িত্ব গ্রহণ করার জন্য সরকারের কাছে দাবি জানানো হয়।

মাওলানা আব্দুল আউয়াল বলেন, দেশের অনেকে রাজনৈতিক দলের কার্যালয় রয়েছে অবৈধ জমিতে, অনেক ক্লাব রয়েছে অবৈধ জমিতে- এসব নিয়ে কেউ কথা বলে না, মসজিদ নিয়ে কথা বলে।তিনি বলেন, ওই মসজিদ বৈধ জায়গায় রয়েছে। মোতাওয়াল্লী মসজিদে জমি দান করেছেন।

তিনি আরো বলেন, আমরা জানতে পেরেছি গ্যাসের লাইন লিকেজ পাওয়া গেছে। যদি তিতাসের কারণে এ ঘটনা ঘটে থাকে তাহলে তদন্তে প্রমাণিত হলে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন সাধারণ সম্পাদক জাকির হোসেন কাসেমী, সহ সভাপতি আব্দুর কাদির, যুগ্ম সম্পাদক মাওলানা ফেরদাউসুর রহমান ও ইসা মহানগর সভাপতি মাওলানা মাছুম বিল্লাল।

উল্লেখ্য, গত শুক্রবার এশার নামের পর মোনাজাত চলাকালে তল্লা বায়তুল সালাত জামে মসজিদে ভয়াবহ বিস্ফোরণে ৩৭ জন দগ্ধ হন। এর মধ্য মারা গেছেন ২৮ জন।

Development by: webnewsdesign.com