আজকের ভাগ্যচক্র

শুক্রবার, ০৪ সেপ্টেম্বর ২০২০ | ৩:০৯ অপরাহ্ণ

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি কন্যা রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ বুদ্ধির দেবতা বুধ সর্বগ্রাসী গ্রহ রাহু ও ন্যায়ের দেবতা শনি মহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মিথুন রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। সততা নিষ্ঠা একাগ্রতা পা-িত্য ও নিত্যনতুন কৌশলের পূর্ণ ফল প্রাপ্ত হবেন।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মনে বিষণœ হয়ে পড়বে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
পাওনা টাকা আদায় হবে। দীর্ঘদিনের আটকে থাকা কাজ কোনো প্রভাবশালী ব্যক্তি সহযোগিতায় সচল হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। বাণিজ্যিক প্রচেষ্টা বাস্তবায়িত হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।
মিথুন [২১ মে-২০ জুন]
বেকার যুবক-যুবতীদের মুখে হাসি ফুটবে। নিত্য-নতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। বিদেশগমন ও স্বদেশ প্রত্যাবর্তন দুটোর পথই খুলবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। অর্থকড়ি প্রাপ্তির পথ প্রশস্ত হবে। যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেম-রোমান্স বিনোদন-বন্ধুত্ব শুভ।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামাহীন চাপ জীর্ণ করে তুলবে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। না বুঝে চুক্তি সম্পাদন ও বিনিয়োগ ঘাতক বলে প্রমাণিত হবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
বিবাহযোগ্যদের বিবাহের পূর্ব প্রস্তুতি নিতে হতে পারে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রী আসতে পারে। সন্তানগণ আজ্ঞাবহ হয়ে থাকবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
আকস্মিক শরীর-স্বাস্থ্য খারাপ হয়ে পড়তে পারে। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। শ্রমিক-কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া খাল কেটে কুমির আনার সমান।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
পিতা-মাতার কাছ থেকে ভরপুর সাহায্য-সহযোগিতা প্রাপ্ত হবেন। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বড় কোনো অর্ডার হাতে আসতে পারে। শত্রু ও বিরোধী পক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে ভরপুর সহযোগিতা পাবেন। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি থেকে সাবধান। ভাড়াটিয়া মালিকের দীর্ঘদিনের সম্পর্কের উন্নতি ঘটবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
ভাই-বোনদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা স্বপ্ন পূরণ করবে। কর্মের সুনাম-যশ কাক্সিক্ষত স্বপ্ন পূরণ করবে। ব্যবসা-বাণিজ্যে ব্যাপদ্দেশে প্রচুর ছোটাছুটি করতে হবে। শত্রু ও বিরোধীপক্ষরা অবশেষে লেজ গুটিয়ে নিতে বাধ্য হবে। প্রেমীযুগলের শুভ।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। বিশেষভাবে দিনটিতে ঋণের বোঝা নামতে পারে। হারানো ধনসম্পদ সম্পত্তি ও ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
দীর্ঘদিনের মনবাঞ্ছা পূর্ণ হবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও খেলনা সামগ্রীর পসরা সাজবে। শিক্ষার্থীদের হাতে নিত্যনতুন সুযোগ আসতে পারে। দীর্ঘদিনের দাম্পত্য ও পারিবারিক কলহ-বিবাদের মীমাংসা হবে।

Development by: webnewsdesign.com