আজকের ভাগ্যচক্র

বৃহস্পতিবার, ২৭ আগস্ট ২০২০ | ১:৪৯ অপরাহ্ণ

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ রাশি অধিপতি রবি, সেনাপতি মঙ্গল ও পরিবর্তনশীল গ্রহ চন্দ্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে মেষ রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। গৃহ সুখ বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দেওয়া শ্রেয় হবে।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। শরীর-স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখুন। দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে।

বৃষ [২১ এপ্রিল-২০ মে]

বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। প্রেমিকযুগলের জন্য দিনটি স্মরণীয়-বরণীয় হয়ে থাকবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র ও ইলেকট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। লৌকিকতায় ব্যয়ের মাত্রা সীমা ছাড়িয়ে যেতে পারে।

মিথুন [২১ মে-২০ জুন]

হারানো পিতৃমাতৃ ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। শিক্ষার্থীদের জন্য নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে। রাগ জেদ অহংকার বর্জন করুন।

কর্কট [২১ জুন-২০ জুলাই]

শ্রম মেধা প্রযুক্তি কৌশলের পূর্ণ ফল প্রাপ্ত হবেন। চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। অংশীদারদের সঙ্গে মতানৈক্য দূর হবে। অত্যাবশ্যকীয় বিদেশগমনের পথে বাধা এসে হাজির হতে পারে।

সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]

দাম্পত্য সুখ-শান্তি প্রতিষ্ঠা বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আটকে থাকা কাজ সচল করবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তির প্রতি তীক্ষè নজর রাখুন।

কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]

গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভাইবোনদের সঙ্গে মতানৈক্য দূরীভূত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হতে পারে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকতে পারে।

তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]

বেকার যুবক-যুবতীদের জন্য সুবর্ণ সুযোগ অপেক্ষা করবে। বাণিজ্যিক পরিকল্পনা বাস্তবায়নের দিকে ধাবিত হবে। শিক্ষার্থীদের মন ফেসবুক ইউটিউব প্রেম প্রসঙ্গ ও অনুচিত কাজবাজের প্রতি ঝুঁকবে। প্রেমিকযুগল সাবধানে চলুন।

বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]

দীর্ঘদিনের লালিত স্বপ্ন পূরণ হবে। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। শিক্ষার্থীদের মন আনন্দে নাচবে। বিদেশগমনেচ্ছুদের বিদেশগমেনর পথ খুলবে। দ্বিচক্রযান বর্জনীয়।

ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]

চোর চিটিংবাজ অজ্ঞান পার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে সতর্ক রাখুন। টাকাপয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।

মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]

একদিকে আয়-উপার্জন কম অপরদিকে খরচের লাগামহীন চাপ আপনাকে জীর্ণ করে তুলবে। ইলেকট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার পানির কল ও যানবাহন মেরামতে নাজেহাল হয়ে পড়তে হবে। সংকটকালে বন্ধুরা এগিয়ে আসবে।

কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]

হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। দীর্ঘদিনের কারাবাস জীবনের অবসান ঘটতে পারে। দ্রুতগতির বাহন বর্জন করুন।

মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]

জীবনসাথীর শরীর-স্বাস্থ্য ভালোর দিকে যাবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ভাঙা প্রেম ও বন্ধুত্ব জোড়া লাগবে। আশ্রিত ও প্রতিপালিত ব্যক্তি দ্বারা যৎপরোনাস্তি ক্ষতির সম্ভাবনা। ব্যবসা-বাণিজ্যে লাভবান হতে পারেন।

 

Development by: webnewsdesign.com