আজকের ভাগ্যচক্র

শনিবার, ২২ আগস্ট ২০২০ | ১:১২ অপরাহ্ণ

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায়পাশ্চাত্য মতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি পরিবর্তনশীল গ্রহ চন্দ্র ও বোধন শক্তির কারক বুধের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কর্কট রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। অর্থকড়ির মামলায় কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। মন সুর সংগীত ও ধর্মের প্রতি বিশেষভাবে আকৃষ্ট হবে। ভ্রমণ শুভ।

মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
কর্ম ও ব্যবসাবাণিজ্যে বাড়তি দায়িত্ব ভার বর্তাতে পারে। শিক্ষার্থীদের জন্য নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন লাভের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। রাগ জেদ অহংকার আবেগ বর্জন করুন।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
কলহ বিবাদ উৎকট উদ্ভট ঝামেলা নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। অর্থকড়ির ব্যাপারে কাউকে অধিক বিশ্বাস করা ঠিক হবে না। দুর্জন আত্মীয় বেশে যথা সর্বস্ব লুফে নেওয়ার চেষ্টা চালাবে। লটারি জুয়া রেস হাউজিং এড়িয়ে চলুন।
মিথুন [২১ মে-২০ জুন]
বেকার যুবক যুবতীদের হাতে নিত্যনতুন সুযোগ আসবে। গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হওয়ায় সাজসাজ রব করবে। দুর্জন আত্মীয় বেশে সুখের সংসারে অশান্তির অনল জ্বেলে দিতে পারে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
হাত বাড়ালেই সফলতা ধরা দেবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তা ঘুচবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় ও বরণীয় হয়ে থাকবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
মনবল জনবল অর্থবলের গ্রাফ চাঙ্গা হয়ে উঠবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন অচিরেই পূরণ হবে। দাম্পত্য সুখ শান্তি প্রতিষ্ঠার পথ সুগম করবে। বাণিজ্যিক সফর লাভদায়ক হবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
শুভাশুভ মিশ্রফল প্রদান করবে। আয় বুঝে ব্যয় করুন। সঞ্চিত অর্থ কর্পূরের ন্যায় বিনষ্ট হওয়ার সম্ভাবনা। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়রা বিপদে মজা নেবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। ব্যবসাবাণিজ্যে মজুদ মালের দাম অধিক বৃদ্ধি পাবে। নিঃসন্তান দম্পতিরা কোনো না কোনো শুভ সংবাদ প্রাপ্ত হবেন। শত্রু ও বিরোধীপক্ষর সব পরিকল্পনা নস্যাৎ হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
কর্ম অর্থ যশ প্রতিষ্ঠার পথ খুলবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের কলহ বিবাদের মীমাংসা হবে। ডাকযোগে প্রাপ্ত কোনো সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। প্রেমীযুগল সতর্কতার সঙ্গে চলুন নয়তো দ-িত হবেন।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাত বাড়ালেই সফলতা প্রাপ্ত হওয়ায় দিনটি বেশ মৌজমস্তিতে কাটবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
শুভ অপেক্ষা অশুভ ফলের পাল্লা অধিক ভারী হয়ে থাকবে। ঘুষ উৎকোচ গ্রহণ নেশাজাতীয় দ্রব সেবন ক্রয়বিক্রয় অস্ত্রশস্ত্রের অপপ্রয়োগ থেকে বিরত থাকুন। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে। শিক্ষার্থীদের জন্য নিত্যনতুন সুযোগ অপেক্ষা করছে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
জীবনসাথী শ্বশুরালয় ও মাতুলালয় থেকে ভরপুর সাহায্য সহযোগিতা পাবেন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। লৌকিকতায় যেমন ব্যয় হবে তেমনি উপহার উপঢৌকনাদিও সমানে প্রাপ্ত হবেন। দ্রুতগতির বাহন বর্জন করুন।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
সিজনাল রোগব্যাধির প্রকোপ বাড়তে পারে। অর্থকড়ির সতর্কতার সঙ্গে নাড়াচাড়া করুন। দুর্জন আত্মীয় বেশে সদা সর্বস্ব লুফে নেওয়ার চেষ্টা চালাবে। শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। মন সুর ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।

Development by: webnewsdesign.com