আজকের ভাগ্যচক্র

শনিবার, ০৮ আগস্ট ২০২০ | ৩:২২ অপরাহ্ণ

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি বিঘ্ন সৃষ্টিকারী গ্রহ কেতু ও দৈত্যকুল গুরু শুক্রের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে ধনু রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। শিক্ষার্থীদের জন্য নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। পিতা-মাতার স্বাস্থ্য নিয়ে দুশ্চিন্তার কারণ হতে পারে। দ্বিচক্রযান বর্জনীয়।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
আয় বুঝে ব্যয় করুন নচেৎ সঞ্চয়ে হাত পড়বে। দূর থেকে আসা কোন অপ্রিয় সংবাদে মন বিষণœ হয়ে পড়বে। বাড়ির ইলেক্ট্রনিক্স সামগ্রী বৈদ্যুতিক মিটার জলের কল ও যানবাহন মেরামতে নাজেহাল হতে হবে। মন ধর্মের প্রতি আকৃষ্ট থাকবে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
হারানো ধন সম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনের পথ খুলবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে। প্রেমীযুগলের হাতে নিত্যনতুন সুযোগ আসবে।
মিথুন [২১ মে-২০ জুন]
বেকার যুবক যুবতীদের কর্ম প্রাপ্তির বাসনা পূরণ করবে। অংশীদারদের সঙ্গে মতানৈক্যে দূর হবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শিক্ষার্থীদের মনে অলসতা দানা বাধবে। বিদেশ গমনেচ্ছুদের জন্য অচিরেই শুভ সংবাদ।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। নিত্যনতুন প্লানপ্রোগ্রাম আর স্বপ্নস্বাধ পূরণের পথ খুলবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্র বস্ত্রালঙ্কার ও ইলেক্ট্রনিক্স সামগ্রীর পসরা সাজবে। পিতামাতার স্বাস্থ্য ভালোর দিকে যাবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। চোরচিটিংবাজ অজ্ঞানপার্টি লুটতরাজ প্রভৃতির খপ্পর থেকে বাঁচতে নিজেকে গুটিয়ে রাখা সমীচীন হবে। সংকটকালে বন্ধুবান্ধব আত্মীয়-পরিজন মজা দেখবে।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
বিবাহযোগ্যদের পূর্ব প্রস্তুতি নিতে হবে। প্রেমীযুগলের জন্য দিনটি স্মরণীয় বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী দিবস হিসেবে গণ্য হবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া নির্বুদ্ধিতার পরিচয় হবে।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে নিজেকে গুটিয়ে রাখা শ্রেয় হবে। শরীর স্বাস্থ্য খারাপ হয়ে পড়ায় চিকিৎসানির্ভর হয়ে পড়তে পারেন। অবশ্য শ্রমিক কর্মচারীদের মনে মালিকপ্রীতি দেখা দেবে। প্রেম বন্ধুত্ব বিনোদন শুভ।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
শিক্ষার্থীদের জন্য নিত্যনতুন কলহ বিবাদের মীমাংসা হবে। হারানো পিতৃমাতৃ ধন সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ প্রশস্ত হবে। কর্মের সুনাম যশ পদোন্নতির পথ সুগম করবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম বৃদ্ধি পাবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
দাম্পত্য জীবন কটুতায় ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই। সহকর্মী ও অংশীদারদের কাছ থেকে প্রাপ্ত সহযোগিতা আটকে থাকা কাজ সচল হবে। প্রেম রোমান্স বিনোদন ভ্রমণ বিবাহ বিনিয়োগ বন্ধুত্ব শুভ এমনকি সুদূর প্রসারী হবে।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
গৃহবাড়িতে কোনো না কোনো মাঙ্গলিক অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। ভাইবোনদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্যের অবসান ঘটবে। কর্ম ও ব্যবসা-বাণিজ্যে বাড়তি দায়িত্বভার আসতে পারে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
যে কাজে হাত দেবেন তাতেই কমবেশি সফলতা প্রাপ্ত হবেন। শূন্য পকেট পূর্ণ শুধু নয়, ঋণ মুক্তির পথ প্রশস্ত হবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে। মামলা মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষের পাতা ফাঁদে তারা নিজেরাই ঘায়েল হবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
দীর্ঘদিনের লালিত স্বপ্নস্বাধ পূরণের পথ প্রশস্ত হবে। গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন পূরণের দিকে ধাবিত হবে। অংশীদারদের সঙ্গে মতানৈক্যের অবসান ঘটবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।

Development by: webnewsdesign.com