“ধর্ষণে ব্যর্থ হয়ে কিশোরীকে শ্বাসরোধে ও গলাকেটে হত্যা”

শুক্রবার, ০৭ আগস্ট ২০২০ | ৭:২২ অপরাহ্ণ

“ধর্ষণে ব্যর্থ হয়ে কিশোরীকে শ্বাসরোধে ও গলাকেটে হত্যা”

নরসিংদীর শিবপুরে ঝুমা আক্তার (১২) নামের এক কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার দুপুরে উপজেলার দুলালপুর ইউনিয়নের খামার শিমুলিয়া এলাকার ইব্রাহিম মিয়ার কলাবাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নিহত ঝুমা আক্তার শিমুলিয়া এলাকার মুকুল মিয়ার মেয়ে। সে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণিতে পড়ত। বৃহস্পতিবার দিবাগত রাতের যে কোন সময় ধর্ষণে ব্যর্থ হয়ে শ্বাসরোধে ও গলাকেটে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারনা করছে পুলিশ।

নিহত ঝুমা আক্তার পরিবারের লোকজন জানায়, মুকুল মিয়া দ্বিতীয় সংসারের মেয়ে ঝুমা। পারিবারিক টানাপোড়নের কারণে ঠিকমত পড়াশুনা করতে পারেনি সে। সম্প্রতি সে আবার স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে তৃতীয় শ্রেণীতে ভর্তি হয়। গত বৃহস্পতিবার বিকেল ৩টার দিকে বাড়ির পাশে একটি মাদরাসার টিউবওয়েলে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় ঝুমা। অনেক খোঁজাখুজি করেও তাঁর সন্ধান পাওয়া যায়নি। আজ শুক্রবার দুপুরে স্থানীয় ইব্রাহিম মিয়ার কলাবাগানে লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

 

নিহতের বাবা মুকুল মিয়া বলেন, আমার মেয়েকে কারা এমন অবস্থা করল বুঝতে পারছি না। আমি সুষ্ঠু তদন্ত সাপেক্ষে এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।

শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মুমিনুল ইসলাম বলেন, লাশের সুরতহাল অনুযায়ী প্রাথমিকভাবে ধারনা করা যাচ্ছে এক বা একাধিক ব্যক্তি প্রথমে তাকে তুলে নিয়ে যায়। পরবর্তীতে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে তাকে শ্বাসরোধ করে ও গলাকেটে হত্যা করেছে। তবে ময়নাতদন্তের প্রতিবেদন হাতে পাওয়ার পর প্রকৃত ঘটনা নিশ্চিত হওয়া যাবে। এ ঘটনায় নির্মাণাধীন মাদরাসার চার শ্রমিককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

Development by: webnewsdesign.com