আজকের ভাগ্যচক্র

বুধবার, ০৫ আগস্ট ২০২০ | ১:৫১ অপরাহ্ণ

আজকের ভাগ্যচক্র

আজকের এই দিনে জন্মগ্রহণ করায় পাশ্চাত্যমতে আপনি সিংহ রাশির জাতব্যক্তি। আপনার ওপর আজ গ্রহপিতা রবি, বুদ্ধির দেবতা বুধ ও পরমযোগী গ্রহ শনি মহারাজের প্রভাব বিদ্যমান। আপনার সঙ্গে কন্যা রাশির বন্ধুত্ব শুভফল প্রদান করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। সন্তান-সন্ততিদের সাফল্যে গৌরবান্বিত হওয়ার সম্ভাবনা অমূলক নয়।
মেষ [২১ মার্চ-২০ এপ্রিল]
পাওনা টাকা আদায় আটকে থাকা কাজ সচল হবে। দূর থেকে আসা সংবাদে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। বিবাহযোগ্যদের বিবাহের কথাবার্তা পাকাপাকি হবে। সম্ভাব্য ক্ষেত্রে পরিবারে ছোট্ট নতুন মুখের আগমন ঘটতে পারে।
বৃষ [২১ এপ্রিল-২০ মে]
কর্মপ্রত্যাশীদের নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। অংশীদারদের সঙ্গে দীর্ঘদিনের মতানৈক্যের অবসান ঘটবে। ব্যবসা-বাণিজ্যে প্রচুর লাভবান হবেন। মামলা-মোকদ্দমার রায় পক্ষে আসবে। শত্রু ও বিরোধীপক্ষের পরিকল্পনা নস্যাৎ হবে।
মিথুন [২১ মে-২০ জুন]
দুর্যোগের মেঘ কাটতে আরম্ভ করবে। নিত্যনতুন প্ল্যানপ্রোগ্রাম আর স্বপ্নসাধ পূরণের পথ প্রশস্ত হবে। সন্তানদের ক্যারিয়ার, অধ্যয়ন ও স্বাস্থ্যবিষয়ক দুশ্চিন্তার অবসান ঘটবে। গৃহবাড়িতে নতুন আসবাবপত্রের পসরা সাজবে।
কর্কট [২১ জুন-২০ জুলাই]
টাকা-পয়সা হাতে আসতে আসতে মাঝপথে আটকে যাওয়ায় দিনের শেষে অর্থ সংকটে পড়তে হবে। না বুঝে চুক্তি সম্পাদন বিনিয়োগ চেক স্ট্যাম্প প্রভৃতিতে সাক্ষর থেকে বিরত থাকুন। বন্ধুবান্ধব আত্মীয়পরিজন সাহায্যের হাত বাড়িয়ে ধরবে।
সিংহ [২১ জুলাই-২০ আগস্ট]
বিবাহযোগ্যদের জন্য নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। প্রেমিকযুগলের প্রেম ধন্য হবে। দাম্পত্য সুখ-শান্তি বজায় রাখতে জীবনসাথীর মতামতকে গুরুত্ব দিন। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে। ভ্রমণ শুভ।
কন্যা [২২ আগস্ট-২২ সেপ্টেম্বর]
দুর্ঘটনা ও অপ্রীতিকর ঘটনা এড়াতে ভিড়ভাড় তীব্রগতির বাহন বর্জন করুন। শরীর-স্বাস্থ্যের প্রতি তীক্ষè নজর রাখা সমীচীন হবে। শ্রমিক-কর্মচারীদের পূর্ণ সহযোগিতাপ্রাপ্ত হবেন। দাম্পত্য জীবন কটুতায ভরে থাকলেও বিচ্ছেদের সম্ভাবনা নেই।
তুলা [২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর]
ডাকযোগে চেক মানিঅর্ডার বিকাশ ফ্লেক্সিলোড প্রভৃতি আসতে পারে। বিদেশে অবস্থানরত স্বজনদের স্বদেশ প্রত্যাবর্তনে গোটা পরিবারে খুশির জোয়ার বইবে। লটারি ফাটকা জুয়া রেস শেয়ার প্রভৃতিতে বিনিযোগ না করাই শ্রেয় হবে।
বৃশ্চিক [২৩ অক্টোবর-২১ নভেম্বর]
দুর্যোগের মেঘ সরে গিয়ে সুদিনের সূর্য উদিত হবে। ভাগ্যলক্ষ্মীর কৃপায় দিনটি স্মরণীয়-বরণীয় ও রেকর্ড সৃষ্টিকারী হিসেবে গণ্য হবে। হারানো ধনসম্পদ সম্পত্তি ব্যবসা ফিরে পাওয়ার পথ খুলবে। সন্তানরা আজ্ঞাবহ হয়ে থাকবে।
ধনু [২২ নভেম্বর-২০ ডিসেম্বর]
ভাগ্যলক্ষ্মী প্রসন্ন হওয়ায় সফলতা আপনার চরণ স্পর্শ করবে। হাত বাড়ালেই নিত্যনতুন সুযোগ এসে হাজির হবে। নতুন গৃহবাড়ি ভূমি সম্পত্তি ও যানবাহন ক্রয়ের স্বপ্ন অচিরেই পূরণ হবে। দ্বিচক্রযান বর্জনীয়।
মকর [২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি]
চতুর্দিক থেকে তরতাজা উন্নতি করতে থাকায় মন আনন্দে নাচবে। ব্যবসা-বাণিজ্যে মজুদ মালের দাম ফুলেফেঁপে উঠবে। শত্রু ও বিরোধীপক্ষের সব পরিকল্পনা নস্যাৎ হয়ে পড়বে। রাগ জেদ অহংকার আবেগ বর্জনের সঙ্গে বাক্যপ্রয়োগে সতর্ক থাকুন।
কুম্ভ [২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি]
কর্ম অর্থ মোক্ষ সুনাম যশ প্রতিষ্ঠার পথ সুগম করবে। আজকের রোপণ করা বৃক্ষ ভবিষ্যতে ফুল, ফল ও সংকটকালে ছায়া দিয়ে বাঁচাবে। নিত্যনতুন ব্যবসা-বাণিজ্যের পরিকল্পনা আলোর মুখ দর্শন করবে। গৃহবাড়ি অতিথি সমাগমে মুখর হয়ে থাকবে।
মীন [১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ]
টাকা-পয়সা হাতে আসার আগেই খরচের খাত তৈরি হয়ে যাবে। দূর থেকে আসা কোনো অপ্রিয় সংবাদে মন বিষণ্ন হয়ে পড়বে। অপরিচিত কাউকে আশ্রয় দেওয়া ও আশ্রয় নেওয়া নির্বুদ্ধিতার পরিচয় বলে গণ্য হবে।

Development by: webnewsdesign.com