পটুয়াখালীর বাউফলে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু

সোমবার, ০৩ আগস্ট ২০২০ | ৯:০৬ অপরাহ্ণ

পটুয়াখালীর বাউফলে মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু

পটুয়াখালীর বাউফলের নাজিরপুর ইউনিয়নের ধানদি গ্রামে রুবিনা বেগম (২৪) নামের এক মাদ্রাসা ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। আজ সোমবার বেলা ১১টার দিকে নিজ কক্ষ থেকে রুবিনার লাশ উদ্ধার করেছে পুলিশ। রুবিনা ওই গ্রামের শাহজাহান মিয়ার মেয়ে ও ধানদি সিনিয়র মাদ্রাসার ফাজিল দ্বিতীয় বর্ষের ছাত্রী। ঘটনার সময় রুবিনার মা হাফেজা বেগম বাড়িতে ছিলেন না। এ সময় ভাই শাহিন ও তার স্ত্রী রাবেয়া বেগম বাড়িতে ছিলেন।

ভাই শাহিন জানায়, রুবিনাকে তার শোয়ার ঘরে আড়ার সাথে ফাঁস লাগানো অবস্থায় ঝুঁলতে দেখেন। এরপর ডাক চিৎিকার দিলে প্রতিবেশিরা এসে রশি কেটে লাশ নামান। স্থানীয় কয়েকজন জানান, ঘটনা শুনে তারা গিয়ে রুবিনার লাশ খাটের উপর দেখতে পান।

 

গলায় সামান্য দাগ ছিল। তাদের ধারণা রুবিনা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেননি। তাকে মেরে লাশের গলায় রশি লাগিয়ে ঝুলিয়ে রাখার চেষ্টা করা হয়েছে। ঘনিষ্ট একটি সূত্র জানায়, রুবিনার সাথে এক ছেলের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে তার ভাই শাহিনের সাথে সম্পর্ক ভাল যাচ্ছিলনা। ঘটনার দিন বোনের সাথে ভাই ও ভাবির ঝগড়াও হয়।

বাউফল থানার ওসি তদন্ত আল মামুন জানান, লাশ পোস্ট মর্টেমের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পরে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

Development by: webnewsdesign.com