রাণীশংকৈলে বঙ্গবন্ধুর শিশু কিশোর মেলা প্রতিষ্ঠার তিন দশক পূর্তি উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন

সোমবার, ০৩ আগস্ট ২০২০ | ৮:৩৩ অপরাহ্ণ

রাণীশংকৈলে বঙ্গবন্ধুর শিশু কিশোর মেলা প্রতিষ্ঠার তিন দশক পূর্তি উপলক্ষে বিভিন্ন কর্মসূচি পালন

সাড়া দেশের ন্যায় ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা তিন দশক পূর্তি ও বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে সংক্ষিপ্ত আলোচনা মাক্স বিরণ এবং বৃক্ষরোপণ ও বিতরণ কর্মসূচি পালন করা হয় ।

সোমবার (৩ আগষ্ট) সকালে রানীশংকৈল আওয়ামী লীগ কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয় । রাণীশংকৈল উপজেলা শাখার আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সোহেল রানার সভাপতিত্বে এক সংক্ষিপ্ত আকারে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

 

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রানীশংকৈল উপজেলার সাবেক চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সইদুল হক, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান সেফালি বেগম, উপজেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান, মহিলা আওয়ামী লীগের সম্পাদিকা ফরিদা ইয়াসমিন স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক রুবেল হক প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে সইদুল হক বলেন , বর্তমানে করোনায় পরিস্থিতি দিন দিন বেড়েই চলেছে, তবে অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে আক্রান্তের সংখ্যা এবং মৃত্যুর হার অনেকটা নিয়ন্ত্রণে , আমরা সরকারি নির্দেশ মোতাবেক স্বাস্থ্যবিধি মেনে চলবো করোনাকে ভয় নয় সচেতন হবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন , বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার যুগ্ন আহ্বায়ক রফিকুল ইসলাম সুজন, সদস্য মাহাবুব আলম,৫ নং বাচোর ইউনিয়নে বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সভাপতি লিটন আলী সহ বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

Development by: webnewsdesign.com