দোহালিয়া ইউনিয়ন উন্নয়ন পরিষদের প্রাথমিক মেধাবৃত্তি পরীক্ষা ২০১৯-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

সোমবার, ০৩ আগস্ট ২০২০ | ৯:০৪ অপরাহ্ণ

দোহালিয়া ইউনিয়ন উন্নয়ন পরিষদের প্রাথমিক মেধাবৃত্তি পরীক্ষা ২০১৯-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

শিক্ষাই জাতির মেরুদন্ড এই শ্লোগানকে সামনে রেখে দোহালিয়া ইউনিয়ন উন্নয়ন পরিষদ সিলেট এর প্রাথমিক মেধাবী ছাত্রছাত্রীদের মধ্যে বৃত্তি প্রদান অনুষ্টিত হয়।

আজ সোমবার ৩ আগস্ট) প্রাথমিক মেধাবৃত্তি প্রদানের পুরস্কার বিতরণী অনুষ্টিত হয়। সংগঠনের সভাপতি রোটারিয়ান আব্দুল বাছিত এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ আইনুল হক এর পরিচালনায় অনুষ্টিত অনুষ্টান এ মেধাবীদের মধ্যে সম্মাননা স্মারক ও নগদ অর্থ প্রদান করা হয়। তার সাথে প্রগতি উচ্চ বিদ্যালয় ও কলেজ এর এসএসসি ২০২০ ইং এ জিপিএ ৫ প্রাপ্ত তাছলিমা আক্তার ঝুমা ও স্কুল এন্ড কলেজের সাবেক ও বর্তমান সভাপতিকে ক্রেস্ট প্রদান করা হয়।

 

অনুষ্টানে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা এডঃ আকমল হোসেন খান, সহ সভাপতি সাইফ উদ্দিন আহমদ, প্রগতি উচ্চ বিদ্যালয় ও কলেজের গভর্নিং বডির বর্তমান সভাপতি দেওয়ান তানভীর আশরাফী বাবু ও সাবেক সভাপতি পরিতোষ ভট্রাচার্য ও অন্যান্য সদস্যবৃন্দ অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার সমাজসেবক রফিক উদ্দিন।আরো উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি দেওয়ান আসিদ রাজা চৌধুরী, রণজিৎ চক্রবর্তী, প্রভাকর ভট্টাচার্য, গোপাল তালুকদার, ছমির উদ্দিন, মোহাম্মদ আলী, আনোয়ার হোসেন। প্রাক্তন ছাত্রকল্যাণ পরিষদের আহবায়ক অসুখ কুমার দাস, যুগ্ম আহবায়ক সাজিদ মিয়া, নূর হোসেন মোঃ আব্দুল্লাহ প্রমুখ।

Development by: webnewsdesign.com