স্ত্রীর করোনার কথা শুনেই মাথা ঘুরে পড়ে স্বামীর মৃত্যু

শুক্রবার, ৩১ জুলাই ২০২০ | ৯:০০ অপরাহ্ণ

স্ত্রীর করোনার কথা শুনেই মাথা ঘুরে পড়ে স্বামীর মৃত্যু

ভারতের পশ্চিমবঙ্গে স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন এ কথা শুনেই মাথা ঘুরে পড়ে মারা গেছেন।

কলকাতার কামারহাটিতে গত বুধবার এ ঘটনা ঘটেছে। স্ত্রী করোনায় আক্রান্ত হয়েছেন, জানতে পেরেই মাথা ঘুরে পড়ে গিয়েছিলেন ৭২ বছরের ওই বৃদ্ধ।খবর আনন্দবাজার পত্রিকার।

চিকিৎকরা অনেক চেষ্টা করেও তাঁকে বাঁচানো যায়নি। চিকিৎসকেরা জানান, হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ওই বৃদ্ধের।খবর আনন্দবাজার পত্রিকার।

ওই বৃদ্ধের কলকাতা বড়বাজারে ব্যবসা রয়েছে।কয়েক দিন জ্বরে ভোগার পরে গত শনিবার তিনি সুস্থ হন। ২৬ জুলাই রাত থেকে জ্বর আসে বৃদ্ধের স্ত্রীর।

 

তাতে সন্দেহ হয় দম্পতির প্রতিবেশীদের।গত সোমবার সকালে ৬৭ বছরের স্ত্রীকে নিয়ে বেলঘরিয়ার একটি বেসরকারি হাসপাতালে যান ওই বৃদ্ধ।

সেখানেই তার নমুনা পরীক্ষা হয়।বুধবার রাতে হাসপাতালে রিপোর্ট নিতে আসেন তিনি।

স্ত্রীর কোভিড পজিটিভ রিপোর্ট এসেছে শুনেই অসুস্থ বোধ করেন বৃদ্ধ।কোনো মতে নিজেকে সামলে হাসপাতাল থেকে বেরোনোর সময়েই মাথা ঘুরে পড়ে যান।

লোকজন তাকে উদ্ধার করে হাসপাতালে আনলে চিকিৎসকেরা সঙ্গে সঙ্গে চিকিৎসা শুরু করেন।কিন্তু বৃদ্ধকে বাঁচানো যায়নি।

এর পর হাসপাতালের সব নথি পরীক্ষা করে বৃদ্ধের ঠিকানা জোগাড় করা হয়।কর্তৃপক্ষ জানতে পারেন, ওই দম্পতি নিঃসন্তান।তখন স্থানীয় কয়েক জনের সঙ্গে যোগাযোগ করে অ্যাম্বুল্যান্সে বৃদ্ধের মরদেহ বাড়িতে পাঠানোর ব্যবস্থা করেন তারা।

 

এলাকায় পৌঁছনোর পর অ্যাম্বুল্যান্স থেকে বৃদ্ধের মরদেহ নামাতে কোনো প্রতিবেশীই সহযোগিতা করেননি।বিষয়টি জানতে পেরে কামারহাটি পৌরসভার কর্মীরা বৃদ্ধের লাশ সৎকার করেন।

Development by: webnewsdesign.com