বড়লেখায় মাস্ক না পরে ঘুরাঘুরি করায় আটক করে শপথ করালেন ওসি

বুধবার, ২৯ জুলাই ২০২০ | ১১:৫৪ পূর্বাহ্ণ

বড়লেখায় মাস্ক না পরে ঘুরাঘুরি করায় আটক করে শপথ করালেন ওসি

সরকারি নির্দেশনা অমান্য করে লোকসমাগমে সুরক্ষামূলক মাস্ক না পরে ঘুরাফেরা করায় ১৫০ জনকে আটক করে শপথ বাক্য পাঠ করালেন মৌলভীবাজারের বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো.ইয়াছিনুল হক।

মঙ্গলবার(২৮ জুলাই) বড়লেখা পৌর শহরে থানা পুলিশের অভিযানে আটক ১৫০ ব্যক্তিকে মাস্ক পরে বাড়ির বাইরে বের হওয়া ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য এ শপথবাক্য পাঠ করানো হয়।

 

থানা পুলিশ সূত্রে জানা গেছে, মঙ্গলবার বড়লেখা পৌরশহরে জনগনকে মাস্ক পরাতে বাধ্য করতে অভিযানে নামে বড়লেখা থানা পুলিশ। ওসি ইয়াছিনুল হকের নেতৃত্বে এ অভিযানে প্রায় ১৫০ জনকে মাস্ক না পরার কারনে আটক করা হয়। পরে সবাইকে স্বাস্থ্যবিধি মেনে সারিবদ্ধ করে দাঁড় করিয়ে মাস্ক পরার গুরুত্ব বুঝিয়ে দেওয়া হয় এবং হাত তুলে নিজ নিজ নিরাপত্তা নিশ্চিত করতে শপথ করানো হয়। এসময় থানা পুলিশের পক্ষ থেকে উপস্তিত সবাইকে মাস্ক বিতরণ করা হয়।

এ বিষয়ে বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.ইয়াছিনুল হক বলেন, ‘মাস্ক ছাড়া পৌর শহরে চলাচলকারী ১৫০ জনকে আটক করে স্বাস্থ্যবিধি সম্পর্কে ধারণা দিয়েছি এবং মাস্ক পড়ার জন্য শপথবাক্য পাঠ করিয়েছি। এ সময় তারা প্রত্যেকেই প্রতিশ্রুতি দিয়েছেন পরবর্তীতে বাইরে বের হলে মাস্ক পড়েই বের হবেন এবং অপরকেও মাস্ক পড়তে উৎসাহিত করবেন।পরে তাদের প্রত্যেককে মাস্ক বিতরণ করা হয় এবং ছেড়ে দেওয়া হয়।

Development by: webnewsdesign.com