বড়লেখায় প্রাবাস ফেরত যুবকের লাশ উদ্ধার

বুধবার, ২৯ জুলাই ২০২০ | ৬:২১ অপরাহ্ণ

বড়লেখায় প্রাবাস ফেরত যুবকের লাশ উদ্ধার

প্রবাস থেকে বাড়িতে আসার পরের দিন নিজ শয়ন কক্ষ থেকে যুবকের লাশ উদ্ধার করল পুলিশ।ঘটনাটি মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দাসেরবাজার ইউনিয়নের বাদেজঙ্গল গ্রামে ঘটে। এঘটনায় এলাকায় রহস্যের সৃষ্টি হয়েছে।

নিহত আবু ব্বকর (২৭) দাসের বাজার ইউপির (সুড়িকান্দি) বাদেজঙ্গল গ্রামের শামীম আহমদ (আহাদ মিয়ার) ছেলে। আবু ব্বকর মঙ্গলবার (২৮ জুলাই) কাতার থেকে ছুটিতে দেশে এসেছেন।বুধবার (২৯ জুলাই) বেলা দেড়টার দিকে তার শয়নকক্ষ থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

 

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, আবু বকর দীর্ঘদিন ধরে কাতারে ছিলেন। ছুটি পেয়ে মঙ্গলবার (২৮ জুলাই) দুপুরে তিনি দেশে আসেন। তিনি পরিবারের সবার সাথে রাতের খাবার খেয়ে নিজ শয়ন কক্ষে ঘুমাতে যান। বুধবার সকালে তাঁর কোনো সাড়া শব্দ না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় তাঁকে দেখতে পায়। পরে পরিবারের লোক জন তাকে নামিয়ে ফেলে। খবর পেয়ে বেলা একটায় পুলিশ সেখানে গিয়ে তাঁর লাশ উদ্ধার করে পুলিশ।

বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) হযরত আলী বলেন, আবু বকর দীর্ঘদিন কাতারে ছিলেন। গতকাল তিনি বাড়িতে এসেছেন। রাতে খবার খেয়ে নিজ কক্ষে ঘুমাতে যান। সকালে তাঁর কোনো সাড়া না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে তাঁকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান।

তাঁর পরিবার জানিয়েছে, বকর দীর্ঘদিন থেকে মানসিক সম্যায় ভুগছিলেন। একারণে তিনি আত্মহত্যা করেছেন। লাশ উদ্ধার করা হয়েছে। মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। এটি হত্যা না আত্মহত্যা তা এখন বলা যাচ্ছে না। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া গেলে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

Development by: webnewsdesign.com