মৌলভীবাজারে করোনা প্রতিরোধে হোমিও ঔষধ বিতরণ

মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ | ১১:৩৫ পূর্বাহ্ণ

মৌলভীবাজারে করোনা প্রতিরোধে হোমিও ঔষধ বিতরণ

মৌলভীবাজার শহরের চৌমোহনা টু একাটুনা বেবি মিশুক ও সিএনজি পরিবহন পরিচালনা কমিটি- ২৩৫৯ এর উদ্যোগে করোনা প্রতিরোধে সামাজিক আন্দোলন পরিষদ মৌলভীবাজার কর্তৃক বিনামূল্যে করোনা ভাইরাস প্রতিরোধী হোমিও ঔষধ আর্সেনিকাম অ্যালবাম (৩০)বিতরণ করা হয়েছে।

মৌলভীবাজার শহরের চৌমোহনা টু একাটুনা বেবি মিশুক ও সিএনজি পরিবহন পরিচালনা কমিটি- ২৩৫৯ এর সভাপতি মোঃ ইব্রাহিম আহমদের সভাপতিত্বে ও পরিচালনায় এবং সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিনের সহযোগীতায় শহরের মনু ব্রীজের দক্ষিণ পাড়ে বেবি মিশুক ও সিএনজি পরিবহন পরিচালনা কমিটির কার্যালয় প্রাঙ্গণে করোনা ভাইরাস প্রতিরোধী হোমিও ঔষধ আর্সেনিকাম অ্যালবাম (৩০) বিতরণের প্রাক্কালে, শ্রমিকদের উদ্দেশ্যে করোনা ভাইরাস প্রতিরোধ ও আর্সেনিকাম অ্যালবাম ঔষধটি সেবনের নিয়মকানুন সম্পর্কে বক্তব্য রাখেন করোনা প্রতিরোধে সামাজিক আন্দোলন পরিষদ মৌলভীবাজার এর আহবায়ক, সিনিয়র সাংবাদিক ও কলামিস্ট সরওয়ার আহমদ ও সদস্য শ. ই. সরকার জবলু।

 

বক্তব্য শেষে কমিটির সভাপতি মোঃ ইব্রাহিম আহমদ ও সাধারণ সম্পাদক মোঃ গিয়াস উদ্দিনসহ কয়েকজন শ্রমিককে করোনা ভাইরাস প্রতিরোধী হোমিও ঔষধ আর্সেনিকাম অ্যালবাম (৩০) খাওয়ানোর পর উপস্থিত চৌমোহনা টু একাটুনা বেবি মিশুক ও সিএনজি পরিবহন শ্রমিকদের মধ্যে বিতরণ করা হয়।

এসময় চৌমোহনা টু একাটুনা বেবি মিশুক ও সিএনজি পরিবহন পরিচালনা কমিটির সদস্যবৃন্দ, বেবি মিশুক ও সিএনজি পরিবহন শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত থেকে বিতরণে সহযোগীতা করেন ইটা ইসলামী সমাজকল্যাণ সংস্থার সভাপতি সাধারণ সম্পাদক রাজন আহমদ।

Development by: webnewsdesign.com