নাগরপুরে পাবলিক লাইব্রেরী ও কফি কর্নার উদ্বোধনে ইউএনও সৈয়দ ফয়েজুল

মঙ্গলবার, ২৮ জুলাই ২০২০ | ৫:৩৪ অপরাহ্ণ

নাগরপুরে পাবলিক লাইব্রেরী ও কফি কর্নার উদ্বোধনে ইউএনও সৈয়দ ফয়েজুল

টাঙ্গাইলের নাগরপুরে পাবলিক লাইব্রেরী সংস্কার ও উন্নয়ন কাজ এবং কফি কর্নারের উদ্বোধন করেছেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম।

আজ মঙ্গলবার (২৮ জুলাই) উপজেলা পাবলিক লাইব্রেরী কক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ ফয়েজুল ইসলাম বলেন,উপজেলা প্রশাসন ও স্থানীয় ঠিকাদারদের আর্থিক সহযোগীতায় এই লাইব্রেরীর উন্নয়ন কাজ ও কফি কর্ণার ‘কিছুক্ষণ’ স্থাপন করা হয়েছে। প্রায় ৯ লাখ টাকা ব্যয় করে এই লাইব্রেরী ও কফি কর্নার তৈরি করা হলো।

 

লাইব্রেরীর পাশাপাশি এখানে উপজেলা মহিলা বিষয়ক অফিসের অধীন নারী উদ্যোক্তারা বিভিন্ন হস্তশিল্প কাজের নমুনা প্রদর্শনী কেন্দ্র হিসেবে ব্যবহার করবে এবং ব্যবসায়িক সুযোগ গ্রহণ করবে। এতে নারী ক্ষমতায়ন ও কর্মসংস্থানের ব্যবস্থাও হবে। সাধারণ মানুষ কাজের পাশাপাশি একটু স্বস্তি নিতে উপজেলা কফি কর্নারে চা কফি পান করবে। নারী উদ্যোক্তার আয়ের একটি উৎস হিসেবে সুযোগ পাবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল মতিন বিশ্বাস, কৃষি সম্প্রসারন কর্মকর্তা ইমরান শাকিল, মহিলা বিষয়ক কর্মকর্তা সালমা বেগম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বক্কর,খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সুজায়েত হোসেন,ঠিকাদার হাবিবুর রহমান হবি,দিলিপ সাহা,তোফাজ্জল হোসেন,ওবায়দুর রহমান,আজিজুল ,গনমাধ্যমকর্মী সহ অন্যান্যরা।

Development by: webnewsdesign.com