বিশ্বনাথে পুলিশ এসল্ট মামলার ৩ আসামী কারাগারে

সোমবার, ২৭ জুলাই ২০২০ | ১:০৩ অপরাহ্ণ

বিশ্বনাথে পুলিশ এসল্ট মামলার ৩ আসামী কারাগারে

সিলেটের বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের বৈরাগী বাজারে পুলিশের উপর মাদক কারবারীদের হামলার ঘটনায় দায়ের করা মামলার অন্যতম তিন আসামীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

রবিবার(২৬ জুলাই) তারা সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন চাইলে আদালত তা নামঞ্জুর করে তাদেরকে কারাগারে প্রেরণ করেন। জামিন নামঞ্জুর হওয়া আসামীরা হল উপজেলার রামপাশা ইউনিয়নের নওধার (ভিন্নারটেক) গ্রামের মৃত করিম বক্সের ছেলে সুরুজ মিয়া, শিশু মিয়া ও আশিক নুরের ছেলে আলীনুর।



 

গত বছর ১০ জানুয়ারী রাতে বিশ্বনাথের কুখ্যাত মাদক কারবারী, জুয়া ও দেহব্যবসাসহ নানা অসামাজিক কার্যকলাপের অন্যতম হোতা নওধার (ভিন্নারটেক) গ্রামের মৃত করিম বক্সের ছেলে সুহেল মিয়াকে একটি মামলার প্রেক্ষিতে গ্রেপ্তার করতে গিয়ে স্থানীয় বৈরাগী বাজারে তার ও তার সহযোগিদের হামলার শিকার হন থানার তৎকালিন এসআই সবুজ কুমার নাইডুসহ ৪ পুলিশ সদস্য। এ ঘটনায় ওই এসআই বাদী হয়ে অই রাতেই হামলাকারীদের বিরুদ্ধে এসল্ট মামলা (নং-১০) দায়ের করেন। মামলায় ১৫ জনের নাম উল্লেখ করে আরও ১৫/১৬জনকে অজ্ঞাত আসামী করা হয়। ঘটনার মূলহোতা মাদক কারবারী সুহেলকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

Development by: webnewsdesign.com