আপনাদের সন্তান হয়ে বাবার আদর্শ নিয়ে কাজ করতে চাই: সাবেক সাংসদ তানভীর শাকিল

রবিবার, ২৬ জুলাই ২০২০ | ৬:৫১ অপরাহ্ণ

আপনাদের সন্তান হয়ে বাবার আদর্শ নিয়ে কাজ করতে চাই: সাবেক সাংসদ তানভীর শাকিল

সিরাজগঞ্জের কাজিপুরে চালিতাডাঙ্গা ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে শিমুলদাইড় বাজারে সদ্য প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামীলীগের সভাপতি মন্ডলীর প্রেসিডিয়াম সদস্য, কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মোহাম্মদ নাসিম (এমপি)’র স্মরণ করে রবিবার বাদ জোহর অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির বক্তব্যে মোহাম্মাদ নাসিমের জ্যেষ্ঠ পুত্র সাবেক সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়, উত্তরের কৃতি সন্তান বর্ষীয়ান নেতা মোহাম্মাদ নাসিমের রাজনৈতিক নানা দিক নিয়ে স্মৃতিচারণ করেন।

তিনি বলেন, আলহাজ্ব মোহাম্মদ নাসিম বাংলাদেশের একজন সফল রাজনীতিবিদ, কর্তব্যপরায়ন, সৎ, দক্ষ, নানাবিধ গুনাবলী সম্পন্ন মানুষ হিসাবে সকলের নিকট সমাদিত ছিলেন। তার মৃত্যুতে দেশ ও জাতি হারালো এক মহান রাজনীতিবিদকে, আর আমরা হারালাম আমাদের অভিভাবককে।



 

তিনি আরও বলেন, আপনারাই আমার অভিভাবক। আমি “নেতা নয়, আপনাদের সন্তান হয়ে বাবার আদর্শ নিয়ে কাজ করতে চাই”- আপনারা আমার জন্য দোয়া করবেন, আমি যেন দাদা ও বাবার আদর্শ নিয়ে এলাকার উন্নয়ন করতে পারি। পথসভায় উপস্থিত ছিলেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান সিরাজী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব শওকত হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দ্বীন মোহাম্মাদ বাবলু, কাজিপুর সরকারী মনসুুর আলী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: রেজাউল করিম।

অত্র ইউনিয়নের চেয়ারম্যান মো: আতিকুর রহমান মুকুলের সঞ্চালনায় এবং অত্র ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মজিদ বাদশা তালুকদারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সাইফুল ইসলাম বেলাল, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংঠনের নেতাকর্মীবৃন্দ। মোহাম্মাদ নাসিমের মাগফেরাত কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনার মাধ্যমে পথসভাটি শেষ হয়।

 

এছাড়াও উপজেলার শুভগাছা ও গান্ধাইল ইউনিয়নের সিমান্তবাজার, পৌরসভার বেরিপোটল, আলমপুর চৌরাস্তা, কাজিপুর ইউনিয়নের মেঘাই নতুন ও পুরাতন বাজার, মাইঝবাড়ি ইউনিয়নের ছালাভরা ও ঢেকুরিয়া বাজারে হাজার হাজার উৎসুক জনতার সাথে পথসভায় শুভেচ্ছা বিনিময় করেন। উল্লেখ্য যে, মোহাম্মাদ নাসিমের মৃত্যুর পর কাজিপুরে এটাই তার প্রথম আগমন। জনগনও তাকে খুব আন্তরিকতার সাথে গ্রহন করে।

Development by: webnewsdesign.com