বিশ্বনাথ স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা নমুনা সংগ্রহ বুথ স্থাপন করেছে ওয়ান পাউন্ড হসপিটাল

সোমবার, ২০ জুলাই ২০২০ | ৫:৫৯ অপরাহ্ণ

বিশ্বনাথ স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা নমুনা সংগ্রহ বুথ স্থাপন করেছে ওয়ান পাউন্ড হসপিটাল

দি ওয়ান পাউন্ড হসপিটালের উদ্যোগে বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কোভিড ১৯নমুনা সংগ্রহ বুথ ও মেডিকেল সরঞ্জামসমূহ প্রদান করা হয়েছে। আজ সোমবার (২০) জুলাই আনুষ্টানিকভাবে বুথ ওমেডিকেল সরঞ্জামসমূহ প্রদান করা হয়।

দি ওয়ান পাউন্ড হসপিটাল বাংলাদেশ চাপ্টারের চেয়ারপারর্সন ও মন্ত্রী পরিষদ বিভাগের অতিরিক্ত সচিব (সাবেক) মো. মঈন উদ্দিনের সভাপতিত্বে ও দি ওয়ান পাউন্ড হসপিটালের কো-অডিনের্টর কবি নাজমুল ইসলাম মকবুলের পরিচালনায় কোভিড ১৯ নমুনা সংগ্রহ বুথ ও মেডিকেল সরঞ্জামসমূহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মো. কামরুজামান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন দি ওয়ান পাউন্ড হসপিটালের মেডিকেল সার্ভিসেস ডিরেক্টর, বিশিষ্ট মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ এম. মাহবুব আলী জহির, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ শামীম মুসা, বিশ্বনাথ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাক্তার আব্দুর রহমান মুসা। এসময় দি ওয়ান পাউন্ড হসপিটালের কো-অডিনের্টর তজম্মুল আলী রাজু, সংগঠক সালেহ আহমদ সাকি, ইকবাল হোসেনসহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

এদিকে দি ওয়ান পাউন্ড হসপিটালের উদ্যোগে বিশ্বনাথ পৌর শহরে অবস্থিত বিশ্বনাথ ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে টেবিল ও চেয়ার প্রদান করা হয়। এসময় দি ওয়ান পাউন্ড হসপিটালের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বক্তরা বলেছেন, দি ওয়ান পাউন্ড হসপিটাল মানব-কল্যাণে সব-সময় বিশ্বনাথ উপজেলাবাসীর কাজ করে যাচ্ছে।

হসপিটালের উদ্যোগে খাদ্য, ফ্রি মেডিকেল ক্যাম্প, হুইল চেয়ার বিতরণ করে দরিদ্র-অসহায় মানুষের মন জয় করেছে। মহতি কাজগুলো অব্যাহত রাখলে ভবিষৎতে প্রত্যেক মানুষের হৃদয়ে স্থান করে নিবে ‘দি ওয়ান পাউন্ড হসপিটাল’। হসপিটালের সাথে সংশ্লিষ্ঠ সকলের ভুঁয়সী প্রসংসা করে বক্তারা বলেন, হসপিটালের সাথে যারা সংশ্লিষ্ঠ আছেন সবাই ভাল মনের মানুষ। বিশ্বনাথ-কে এগিয়ে নিতে তারা কাজ করে যাচ্ছেন। তাদের দ্বারা বিশ্বনাথবাসি আরো ভাল কিছু পাবেন।

Development by: webnewsdesign.com