সিলেটে র‌্যাবের অভিযানে পেশাদার মাদক ব্যবসায়ীসহ আটক ৪

সোমবার, ১৩ জুলাই ২০২০ | ১:১৭ অপরাহ্ণ

সিলেটে র‌্যাবের অভিযানে পেশাদার মাদক ব্যবসায়ীসহ আটক ৪

সিলেটে র‌্যাবের একটি আভিযানিক দল এসএমপির দক্ষিণ সুরমা থানাধীন চন্ডীপুল এলাকা থেকে ১২৫ পিস ইয়াবাসহ পেশাদার ১জন মাদক ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৯।

আসামী মোঃ কাওছার(২৫) সিলেট জেলার দক্ষিণ সুরমা থানাধীন শিববাড়ী এলাকার চেরাগ আলীর ছেলে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে এসএমপির দক্ষিণ সুরমা থানায় হস্তান্তর করেন।

এদিকে, র‌্যাবের অন্য একটি আভিযানিক দল মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন কলেজ রোড এলাকা থেকে ৪০ লিটার দেশীয় চোলাই মদ উদ্ধার ও জব্দ করে পেশাদার ১জন চোলাইমদ ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৯।

আসামী মোঃ আবুল হাশেম মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল ধানাধীন ভান্ডারী এলাকার মৃত নজমুদ্দিনের ছেলে। উদ্ধারকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করেন।

 

অন্যদিকে, র‌্যাবের আরেকটি আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সিলেট জেলার কানাইঘাট থানাধীন বাউরভাড়া এলাকা হতে ০১ টি বিদেশী রিভলবারসহ ০২ জন অস্ত্র ব্যবসায়ীকে আটক করে র‌্যাব-৯। আসামীদ¦য়ের ১জন মোঃ নিজাম উদ্দিন(২৫) সিলেট জেলার কানাইঘাট থানাধীন সনাতন পুঞ্জি এলাকার মোঃ ফয়জুল হকের ছেলে।

 

আরেকজন মোঃ সুলতান খান সিলেট জেলার কানাইঘাট থানাধীন সনাতন পুঞ্জি এলাকার মোঃ মতসিন আলীর ছেলে। উদ্ধারকৃত অস্ত্রসহ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে অস্ত্র আইনে মামলা দায়ের করে সিলেট জেলার কানাইঘাট থানায় হস্তান্তর করেন।

বিষয়গুলো নিশ্চিত করেছেন র‌্যাবের মিডিয়া অফিসার ওবাইন।

Development by: webnewsdesign.com