রাশিফল: কেমন যাবে আজকের দিনটি?

সোমবার, ১৩ জুলাই ২০২০ | ১০:৩৪ পূর্বাহ্ণ

রাশিফল: কেমন যাবে আজকের দিনটি?

আজ ১৩ জুলাই ২০২০, সোমবার। আজকের তারিখে জন্মগ্রহণ করায় রাশিচক্রে আপনি কর্কট রাশির জাতক-জাতিকা। চলুন জেনে নেয়া যাক আপনার রাশিতে আজকের পূর্বাভাস:

মেষ : ২১ মার্চ-২০ এপ্রিল

ব্যবসায়িক ক্ষেত্রে তেমন পরিচিত নয় এমন কারও সঙ্গে কাউকে সাক্ষী না রেখে লেনদেন করা উচিত হবে না। দূরের কোনো স্বজনের আবেগপ্রবণ খবরে আপনি আবেগপ্রবণ হতে পারেন। কারও কারও জন্য বিয়ের যোগ রয়েছে।

বৃষ : ২১ এপ্রিল-২০ মে

কর্মস্থলে আপনার সর্বোচ্চ কর্মকর্তার আচরণ সম্পর্কে সাবধান থাকতে হবে। নিজের মতামত প্রকাশের সময় উত্তেজনা প্রকাশ করা থেকে বিরত থাকুন। কর্মস্থলের কোনো সুখবর আপনাকে আজ আবেগপ্রবণ করে তুলতে পারে।

 

মিথুন : ২১ মে-২০ জুন

আপনার কর্মস্থলে পুরনো প্রতিদ্বন্দ্বীরা সক্রিয় হয়ে উঠার চেষ্টা করতে পারে। বিশেষ করে একেবারে অধস্তনদের সম্পর্কে খেয়াল রাখুন। আপনার বাড়িতে আত্মীয়স্বজনের সমাগম হতে পারে। প্রেম ও বিয়ের যোগ শুভ।

কর্কট : ২১ জুন-২১ জুলাই

যে কোনো আর্থিক সংকটে নিকটজনকে সাহায্য প্রদানের পূর্বে ভালোভাবে যাচাই করে নিতে হবে। সরকারি কাজসংক্রান্ত কোনো বৈঠকে অংশগ্রহণের সময় অন্যের প্রস্তাবের দিকটি বিবেচনায় এনে সিদ্ধান্ত নিলে ভালোই করবেন।

সিংহ : ২২ জুলাই-২১ আগস্ট

দিনের শুরুতেই আর্থিক জটিলতা দেখা দিতে পারে। বৈদেশিক ব্যবসায়িক যোগাযোগে আজ অগ্রগতি হতে পারে। পরিবারের সদস্যদের মধ্যে ছোটখাটো কারণে ভুল বোঝাবুঝির সৃষ্টি হতে পারে। প্রেম ও রোমান্স শুভ।

কন্যা : ২২ আগস্ট-২১ সেপ্টেম্বর

ব্যবসায়িক পুরনো কোনো পরিকল্পনা পরিবর্তন করতে হতে পারে। নতুন বিনিয়োগে কোনো প্রকার ঝুঁকি নেয়া ঠিক হবে না। সামাজিক কর্মকাণ্ডের জন্য নতুন কোনো ভালো খবর আপনাকে আনন্দিত করে তুলতে পারে।

 

তুলা : ২২ সেপ্টেম্বর-২২ অক্টোবর

একটু কৌশলী হয়ে জমিজমাসংক্রান্ত কাজে মনোযোগ দিলে ঝামেলা কাটিয়ে ওঠা সহজ হবে। কর্মস্থলের পুরনো কোনো সমস্যার সমাধানে পদস্থদের সহযোগিতা পেতে পারেন। যোগাযোগ ও দূরের যাত্রা শুভ।

বৃশ্চিক : ২৩ অক্টোবর-২১ নভেম্বর

কেউ কেউ আজ রোমান্টিক বিষয়ে বেশ আবেগপ্রবণ হয়ে বিপরীত লিঙ্গের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করতে পারেন। এটি ঠিক হবে না। পরিবারের কারও জন্য আজ আপনার মানসিক অস্থিরতা বেড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে।

ধনু : ২২ নভেম্বর-২০ ডিসেম্বর

আজ কষ্ট হলেও সবার সঙ্গেই সুন্দর সম্পর্ক বজায় রাখার চেষ্টা অব্যাহত রাখুন। যে কোনো কাজেই তাহলে ভালো ফলাফল পেতে পারেন। দূরে থাকা সন্তান বা প্রিয়জনের সঙ্গে যোগাযোগ করে তাদের খোঁজখবর নিন।

মকর : ২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি

পুরনো আর্থিক পাওনা আদায়ের ব্যাপারে বয়স্ক কারও পরামর্শ উপকারে আসতে পারে। পরিবারের কোনো ঝামেলা নিরসনে উদ্যোগ নিলে সফল হতে পারেন। বিপরীত লিঙ্গের আচরণ সম্পর্কে সতর্ক থাকতে হবে।

কুম্ভ : ২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি

আর্থিক সমস্যা আপনাকে বিচলিত করতে পারে। কারও কারও ক্ষেত্রে বিদেশ যাত্রার সুযোগ সৃষ্টি হতে পারে। প্রিয়জনকে দেয়া কথা রক্ষায় যথেষ্ট সতর্ক থাকতে হবে। আর্থিক বিনিময়ে বড় ধরনের ভুল বোঝাবুঝি হতে পারে।

মীন : ১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ

কোনো ব্যাপারেই বন্ধুদের সঙ্গে মতবিরোধে উত্তেজিত হওয়া ঠিক হবে না। কর্মস্থলে পুরনো কোনো বন্ধু আরও বেশি সহায়ক হয়ে উঠতে পারে। আর্থিক লেনদেনে বিশ্বস্ত কাউকে সাক্ষী রাখুন।

Development by: webnewsdesign.com