কাজিপুরে সাবেক সাংসদ জয়ের সাথে ভিডিও কনফারেন্সে ছাত্রলীগের মতবিনিময় সভা

সোমবার, ১৩ জুলাই ২০২০ | ৬:৫২ অপরাহ্ণ

কাজিপুরে সাবেক সাংসদ জয়ের সাথে ভিডিও কনফারেন্সে ছাত্রলীগের মতবিনিময় সভা

সিরাজগঞ্জের কাজিপুরে উপজেলা ছাত্রলীগের আয়োজনে সদ্য প্রয়াত স্বাস্থ্যমন্ত্রি, মোহাম্মদ নাসিমের মৃুত্যুর ৩০ তম দিনে তার স্মরণে উপজেলা ছাত্রলীগ কার্যালয়ে সোমবার (১৩ জুলাই) বেলা ১১টায় দোয়া অনুষ্ঠান ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

 

উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা ছাাত্রলীগ সভাপতি রাজু আহম্মেদ এবং ছাত্রলীগের সাধারন সম্পাদক আবু সায়েম তালুকদারের সঞ্চালনায় মতবিনিময় সভায় ডিভিও কনফারেন্সের মাধ্যমে সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয় এর সাথে অংশ নেন অত্র সংগঠনের সহ-সভাপতি আসাদ সেখ, বেলায়েতুল ইসলাম সাওন, যুগ্ম সম্পাদক মিল্টন, মামুন পারভেজ, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলাম, পবিত্র সাহা, ইব্রাহিম খলিল রুমন, আরিফুল ইসলাম নিরব, প্রতিটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ। অনুষ্ঠানে মোহাম্মদ নাসিমের মৃুত্যুর একমাস পূর্তিতে তার বিদেহী আত্মার শান্তি কামনা এবং আগামীতে সংগঠনের করণীয় সম্পর্কে বক্তব্য রাখেন সাবেক সাংসদ প্রকৌশলী তানভীর শাকিল জয়।

তিনি উপজেলা ১২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ছাত্রলীগের সভাপতি ও সাধারন সম্পাদকগণকে আগামীতে সংগঠনকে আরো শক্তিশালী ও গণমুখী করার আহ্বান জানান। পরে মোহাম্মদ নাসিমের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত অনুষ্ঠিত হয়।

Development by: webnewsdesign.com