বরগুনায় মাদক সেবন ও জুয়ার আসর থেকে ইউপি চেয়ারম্যান সহ আটক ৩

রবিবার, ১২ জুলাই ২০২০ | ১০:১৭ অপরাহ্ণ

বরগুনায় মাদক সেবন ও জুয়ার আসর থেকে ইউপি চেয়ারম্যান সহ আটক ৩
জুলহাস, বরগুনাঃ বরগুনা শহরের উকিল পাড়ায় আবাসিক হোটেল তাজবিনে (এ-১ নম্বর রুম) থেকে হাতেনাতে মাদক সেবন ও জুয়ার আসর থেকে বেতাগী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, বেতাগী সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি মোঃ আবুল কাসেমের ছেলে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মহসিন ফয়সাল অপু ও বরগুনার ঢলুয়া গ্রামের আক্কাস নামের একজনকে ঘটনাস্থল থেকে চার ভান্ডিল তাস, সিগারেট, ইয়াবা সরঞ্জামাদি সহ আটক করেছে পুলিশ।
রোববার (১২ জুলাই) বিকেলে জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) এনামুল হাসান ঘটনাস্থলে গিয়ে তদন্ত শেষে ওই তিন ব্যাক্তি দোষ স্বীকার না করায়  বরগুনা থানা পুলিশের হাতে জুয়ারী ও মাদক সেবনকারীদের সোপর্দ করে আইনানুগ প্রক্রিয়ায় ব্যবস্থা গ্রহনের জন্য নির্দেশ প্রদান করেন।
বেতাগীতে ইউপি চেয়ারম্যান নজরুল ও মহসিন ফয়সালের নেতৃত্বে দীর্ঘ দিন মাদক সেবন সহ জুয়ার আসর চলে আসলেও প্রশাসন তাদের বিরুদ্বে  রাজনৈতিক প্রভাবে ব্যাবস্যা নিতে সাহস পাচ্ছিল না। দুজনই রাজনৈতিক ভাবে স্থানীয় সংসদের ঘনিষ্ঠ।  এছাড়া মহসিন ফয়সাল অপুর ভাই পুলিশে, একজন পদস্থ কর্মকর্তাকে হওয়ায় পুলিশ এদের খাতির করেই চলে বলে স্থানীয় আওয়ামীলীগের একাধিক নেতা- কর্মীরা জানান।
বরগুনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে মোঃ তারিকুল ইসলাম জানান,আটককৃতরা তাদের অপরাধ স্বীকার করেছে। আটককৃতদের ৯ (২) (গ) এর ৩৬ টেবিল ২১ অনুযায়ী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানা পুলিশ মামলা দায়ের করে কোর্টে মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Development by: webnewsdesign.com