মৌলভীবাজারে মোবাইল চুরির অপরাধে দুই শিশুকে নির্যাতন

শনিবার, ১১ জুলাই ২০২০ | ১:০৪ অপরাহ্ণ

মৌলভীবাজারে মোবাইল চুরির অপরাধে দুই শিশুকে নির্যাতন

মৌলভীবাজার জেলার কমলগঞ্জের ইসলামপুর ইউনিয়নের কুরমা চা বাগানে চুরির অপরাধে মুন্না পাশী (১২) ও জগৎ নুনিয়াকে (১৩)কে গাছের সাথে বেঁধে রেখে বেধড়ক পিঠিয়েছে এলাকার ইউপি সদস্যের কিছু চিহ্নিত লোক।

এলাকাবাসী ও নির্যাতিত পরিবার সূত্রে জানা যায়, শুক্রবার সকালে চুরির অপবাদ দিয়ে মামুন নামে বাগানের এক কর্মচারী ছেলেদের বাড়ি থেকে পঞ্চায়েতের নারদ পাশী সহ অন্যরা বাগান ঘরে নিয়ে গ বেঁধে বেদম প্রহার করে। পরে তাদের দুইজনকে গাছের সাথে ফ্যাক্টরির সামনে পেছনে হাত নিয়ে বেঁধে রাখে। মুন্নার মা জানান, ইউপি সদস্য দীপেন সাহার উপস্থিত থেকে তাদের পিটিয়েছেন।

 

এবিষয়ে নির্যাতিত মুন্না ও জগতের মা লছমিয়া পাশী ও সাবিত্রী নুনিয়া বলেন, তাদের ছেলেদের বাড়ি থেকে তুলে নিয়ে বেঁধে বেধড়ক পেটানো হয়েছে, পরে ফ্যাক্টরীর পাশে গাছের সাথে বেঁধে রাখা হয়। এসময় ইউপি সদস্য উপস্থিত থাকলেও তিনি দাঁড়িয়ে থেকে ছেলেদের পিটিয়েছেন। সাথে ছিলো পঞ্চায়েতের নারদ পাশী, সাদেকসহ অনেকেই। ছেলেদের সকাল সাড়ে সাতটা থেকে বেঁধে রাখা হয়েছে বলে জানান তারা।

 

এ ব্যাপারে ইউপি সদস্য দীপেন সাহা বলেন, ছেলেদের বেঁধে রাখা হয়েছিলো, তবে নির্যাতনের কথা অস্বীকার করেন। তিনি বলেন, ম্যানেজারের কথায় তিনি ছাড়তে পারেননি। পরে ফোন করে জানান, তিনি ছেলেদের ছেড়ে দিয়েছেন।

এব্যাপারে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমানের সাথে কথা হলে তিনি জানান, মোবাইল চুরির জন্য তাদের আটকানো হয়েছিলো, তবে ছেড়ে দেয়া হয়েছে।

সিনিয়র সহকারী পুলিশ সুপার, শ্রীমঙ্গল-কমলগঞ্জ সার্কেল আশরাফুজ্জামানের সাথে কথা হলে তিনি তড়িৎ ব্যবস্থা নিচ্ছেন বলে জানান।

Development by: webnewsdesign.com