রাজশাহীতে বাসের ধাক্কায় ট্রলিচালক নিহত

শুক্রবার, ১০ জুলাই ২০২০ | ৯:৪৭ অপরাহ্ণ

রাজশাহীতে বাসের ধাক্কায় ট্রলিচালক নিহত

রাজশাহীতে বাসের ধাক্কায় ট্র্রলিচালক নিহত হয়েছে। এময় দুর্ঘটনায় আরও দুইজন ট্রলি শ্রমিক আহত হয়েছেন। শুক্রবার ১০ জুলাই সকালে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কে পবা উপজেলার আলীমগঞ্জ এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত ট্রলিচালকের নাম কাওসার আলী (২২)। রাজশাহী মহানগরীর উপকণ্ঠ কাশিয়াডাঙ্গা এলাকায় বাবার আবদুল বারী ছেলে। আহত শ্রমিকরা হলেন- মঈন (২৫) এবং নাজিম (২৮)। তাদের বাড়িও একই এলাকায়।

 

নগরীর দামকুড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, ইট নিয়ে যাওয়ার পথে আলীমগঞ্জ এলাকায় চাঁপাইনবাবগঞ্জগামী হানিফ পরিবহনের একটি বাস ট্র্রলির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ট্রলিচালক কাওসার আলীর মৃত্যু হয়। এতে ট্রলির দুই শ্রমিক আহত হন। পরে স্থানীয়রা আহত দুইজনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

 

ওসি আরোও জানান, পুলিশও নিহত ব্যক্তির লাশ উদ্ধার করে রামেক হাপালে মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর বাস ফেলে চালক ও হেলপার পালিয়েছেন। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হবে। ফেলে যাওয়া বাসটি পুলিশের হেফাজতে নেয়া হয়েছে বলেও জানান ওসি।

Development by: webnewsdesign.com